বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শান্তিপুরে ট্রেন থেকে পড়ে গুরুতর আহত সেনা জওয়ান
আহত সেনাজওয়ানকে অ্যাম্বুল্যান্সে তুলছেন স্থানীয়রা।
আহত সেনাজওয়ানকে অ্যাম্বুল্যান্সে তুলছেন স্থানীয়রা।

শান্তিপুরে ট্রেন থেকে পড়ে গুরুতর আহত সেনা জওয়ান

  • আহত ব্যক্তি জানান তাঁর নাম তেলিঙ্কুন সন্তোষ। বাড়ি মহারাষ্ট্রে। রানিনগরে ১৪৮ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত তিনি। এর পরই জ্ঞান হারান ওই ব্যক্তি।

চলন্ত ট্রেন থেকে পড়ে গুরুতর জখম হলেন সেনাবাহিনীর এক জওয়ান। শুক্রবার সকাল ১১টা নাগাদ শান্তিপুর স্টেশন ছাড়ার কিছুক্ষণ পর ঘটনাটি ঘটে। তেলিঙ্কুন সন্তোষ নামে ওই জওয়ান রানিনগরে ১৪৮ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত বলে জানা গিয়েছে। গুরুতর আহত জওয়ানকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকাল ১১টা নাগাদ শিয়ালদামুখি শান্তিপুর লোকাল প্ল্যাটফর্ম ছেড়ে কিছুদূর এগোতেই ১ নম্বর ও ২ নম্বর গেটের মাঝখানে ট্রেন থেকে পড়ে যান এক ব্যক্তি। তাঁর পায়ের পাতার ওপর দিয়ে চলে যায় ট্রেনের চাকা। সঙ্গে সঙ্গে স্থানীয় টোটোচালক ও ভ্যানচালকরা সেখানে পৌঁছন। দেখেন আহত যাত্রী একজন সেনাজওয়ান। পায়ে ছাড়াও মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি।

আহত ব্যক্তি জানান তাঁর নাম তেলিঙ্কুন সন্তোষ। বাড়ি মহারাষ্ট্রে। রানিনগরে ১৪৮ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত তিনি। এর পরই জ্ঞান হারান ওই ব্যক্তি। তাঁকে উদ্ধার করে প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসাপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও GRP। খবর দেওয়া হয় সেনাবাহিনীকে। সেনাবাহিনীর আধিকারিকরা শক্তিনগর স্টেট জেনারেল হাসপাতালে পৌঁছেছেন।

 

বন্ধ করুন