বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিবারের সম্মান রক্ষায় বোনের প্রেমিককে কুপিয়ে খুনের চেষ্টা সেনাকর্মী দাদার

পরিবারের সম্মান রক্ষায় বোনের প্রেমিককে কুপিয়ে খুনের চেষ্টা সেনাকর্মী দাদার

প্রতীকি ছবি

পুলিশ সূত্রে খবর, অনুপের বোনের সঙ্গে দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক ছিল বছর তিরিশের সবুর সর্দারের। এই সম্পর্ক মেনে নিতে পারেননি অনুপ ও তাঁর পরিবার।

বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে যুবককে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক সেনাকর্মীর বিরুদ্ধে। ওই ঘটনায় অনুপ সরকার নামে ওই সেনাকর্মীকে গ্রেফতার করেছে হাসনাবাদ থানার পুলিশ। আহত সবুর সর্দারের চিকিৎসা চলছে। তাঁর দেহে একাধিক গুরুতর আঘাত রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে খবর, অনুপের বোনের সঙ্গে দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক ছিল বছর তিরিশের সবুর সর্দারের। এই সম্পর্ক মেনে নিতে পারেননি অনুপ ও তাঁর পরিবার। সম্প্রতি রাজস্থানে সেনাঘাঁটি থেকে ছুটিতে বাড়িতে আসেন অনুপ। অভিযোগ বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ বাড়ি ফিরছিলেন পেশায় মৎস্যব্যবসায়ী সবুর। যুবতীর বাড়ির সামনে আসতেই তাঁকে কাবু করে ফেলে অনুপ। এর পর পরিবারের অন্যান্য পুরুষ সদস্যদের সহযোগিতায় যুবকের হাত পা বেঁধে ফেলে। তার পর তাঁকে মাটিতে ফেলে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে সে। এর পর তাকে মৃত ভেবে পরিত্যক্ত জমিতে ফেলে দেয়।

বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর যুবককে উদ্ধার করেন পরিবারের সদস্যরা। তাঁকে টাকি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনায় অনুপ ও তাঁর পরিবারের একাধিক সদস্যের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ এনেছেন সবুরের বাবা জাকির সর্দার। অভিযোগের ভিত্তিতে শনিবার ভোরে সেনাকর্মী অনুপ সরকারকে গ্রেফতার করে পুলিশ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.