বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লালগোলা থেকে গ্রেফতার তিন, সঙ্গে কোটি টাকার হেরোইন, বয়স ২৫থেকে ২৮,
কোটি টাকার মাদক সহ  লালগোলা থেকে গ্রেফতার ৩ (নিজস্ব চিত্র)
কোটি টাকার মাদক সহ  লালগোলা থেকে গ্রেফতার ৩ (নিজস্ব চিত্র)

লালগোলা থেকে গ্রেফতার তিন, সঙ্গে কোটি টাকার হেরোইন, বয়স ২৫থেকে ২৮,

  • পুলিশের দাবি, হেরোইনের মূল্য গুণমানের উপর নির্ভর করে। এই হেরোইনের মূল্য প্রায় ১ কোটি টাকা হতে পারে।

ফের মাদকের বিরুদ্ধে অভিযানে নেমে বড় সাফল্য পেল পুলিশ। মুর্শিদাবাদের লালগোলায় আমবাগানের পাশ থেকে বিপুল পরিমাণ হেরোইন সহ গ্রেফতার তিনজন। তাৎপর্যপূর্ণভাবে ধৃতদের বয়স ২৫ থেকে ২৮ বছরের মধ্যে। কম বয়সে এভাবে মাদক পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর,লালগোলায় পীরতলা স্টেশন যাওয়ার পথে আমবাগানের পাশ থেকেই তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১ কেজি ৮০০ গ্রাম হেরোইন পাওয়া গিয়েছে। 

এদিকে পুলিশের দাবি, হেরোইনের মূল্য গুণমানের উপর নির্ভর করে। এই হেরোইনের মূল্য প্রায় ১ কোটি টাকা হতে পারে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম রিপন শেখ(২৫ বছর), বাড়ি নদিয়া পলাশিপাড়ায়, ধৃত অপর দুজন আবুল হাসান(২৮ বছর)ও রবিউল ইসলাম (২৭ বছর) মুর্শিদাবাদের লালগোলা এলাকার বাসিন্দা। জেলা পুলিশ সুপার কে সাভারি রাজকুমার বলেন, এই চক্রের সঙ্গে আরও যারা যুক্ত রয়েছে তাদেরকেও গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে। 

জেলা পুলিশ সূত্রে খবর, লালগোলা থানা এলাকায় গত দুমাসে ১৮টি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। ৫কেজি ৪২০ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, শুধু লালগোলা নয়, মুর্শিদাবাদের বিভিন্ন প্রান্তে যেভাবে হেরোইনের বাড়বাড়ন্ত রয়েছে তা রোধ করার চেষ্টা করছে পুলিশ। পরিসংখ্যান বলছে চলতি বছরের জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত মাদক সংক্রান্ত ৩৩টি মামলা রুজু করা হয়েছে। ১৩ কেজি ৩৪৪ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত হয়েছে। গ্রেফতার হয়েছে ৫৬জন। 

 

বন্ধ করুন