বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বহরমপুরে তরুণী খুনে গ্রেফতার যুবক, সামসেরগঞ্জ হয়ে পালানোর চেষ্টা করছিল
খুনের ঘটনায় তদন্তে নামে পুলিশ
খুনের ঘটনায় তদন্তে নামে পুলিশ

বহরমপুরে তরুণী খুনে গ্রেফতার যুবক, সামসেরগঞ্জ হয়ে পালানোর চেষ্টা করছিল

  • পুলিশ সূত্রে খবর, এদিন দুপুর ৩টে নাগাদ মেস থেকে বেরিয়েছিল ওই ছাত্রী। এদিকে ওই যুবক তাকে ফোন করে ডেকেছিল বলে অনেকের ধারণা। এরপর ভর সন্ধ্যায় বহরমপুর সুইমিং ক্লাবের গলিতে তাদের কথাকাটাকাটি হয়। তখনই সে প্রথমে গুলি চালায় বলে অভিযোগ।

বহরমপুরে ছাত্রী খুনের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হল সোমবার রাতে। মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থেকে গ্রেফতার করা হয় তাকে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, ওই যুবকের বাড়ি মালদায়। মুর্শিদাবাদের সামসেরগঞ্জ হয়ে সে পালানোর চেষ্টা করছিল। সেই সময় পুলিশ তাকে পাকড়াও করে। তাকে বহরমরপুর থানায় আনা হচ্ছে। এদিকে খুন করার পরে সে কিছুক্ষণ ওই ছাত্রীর দেহের সামনেই দাঁড়িয়ে ছিল। সিসি ক্যামেরায় সেই ছবি ধরাও পড়ে। পরে সে ওই এলাকা থেকে চম্পট দেয়। পুলিশ গিয়ে রক্তাক্ত দেহ উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু তার মৃত্যু হয়। মৃতের নাম সুতপা চৌধুরী(২০)।

এদিকে পুলিশ সূত্রে খবর, এদিন দুপুর ৩টে নাগাদ মেস থেকে বেরিয়েছিল ওই ছাত্রী। এদিকে ওই যুবক তাকে ফোন করে ডেকেছিল বলে অনেকের ধারণা। এরপর ভর সন্ধ্যায় বহরমপুর সুইমিং ক্লাবের গলিতে তাদের কথাকাটাকাটি হয়। তখনই সে প্রথমে গুলি চালায় বলে অভিযোগ। এরপর মৃত্যু নিশ্চিত করতে সে একের পর এক কোপাতে থাকে। পরে সে চম্পট দেয়। 

এদিকে স্থানীয় সূত্রে খবর, স্থানীয় যুবকরা তাকে তাড়া করার চেষ্টা করে। কিন্তু বন্দুক দেখিয়ে ভয় দেখিয়েছিল বলে অভিযোগ। এরপরই সে এলাকা থেকে গা ঢাকা দেয়। এদিকে ঘটনার কথা জানাজানি হতেই বিভিন্ন জায়গায় পুলিশ তল্লাশি করা শুরু করে। স্থানীয় বাস স্ট্যান্ড, রেল স্টেশন, অটো স্ট্যান্ড, মূল রাস্তাতেও নজরদারি শুরু হয়ে যায়। এদিকে সিসি ক্যামেরার ফুটেজেও তখন ছড়িয়ে পড়েছে। এবার ধৃতকে জেরা করে খুনের কারণ জানতে চাইছে পুলিশ।

বন্ধ করুন