বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সেলফি তোলাটাই কাল হল! রেলে ঘোড়া চাপিয়ে গ্রেফতার মালিক
ট্রেনে করে ঘোড়া নিয়ে যাওয়ার ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। সৌজন্যে ফেসবুক।

সেলফি তোলাটাই কাল হল! রেলে ঘোড়া চাপিয়ে গ্রেফতার মালিক

  • সূত্রের খবর, গফুর রাতে দক্ষিণ দুর্গাপুর স্টেশন থেকে ঘোড়া নিয়ে ট্রেনে উঠে পড়েছিলেন। ৮টি স্টেশন তিনি ঘোড়া নিয়ে ট্রেনে চেপে যান।

ধরুন ট্রেনে চেপে অফিস থেকে ফিরছেন। ভিড় এড়াতে উঠে পড়েছেন ভেন্ডর কামরায়। আর দেখলেন পাশেই দাঁড়িয়ে রয়েছে আস্ত একটা ঘোড়া। তবে ঘোড়া কি আর একলা ট্রেনে চাপতে পারে? ঘোড়ার মালিকও রয়েছেন সঙ্গে। আর বৃহস্পতিবার রাতে শিয়ালদহ- ডায়মন্ডহারবার লোকালের ভেন্ডর কামরায় ঘোড়া নিয়ে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সেলফি তোলা শুরু করেন ঘোড়াকে নিয়ে। এর জেরেই জানাজানি হয়ে যায় বিষয়টি। এদিকে এভাবে ঘোড়াকে ট্রেনে চাপিয়ে নিয়ে যাওয়া আইনবিরুদ্ধ। এরপরই শুরু হয় খোঁজ, খোঁজ। শেষ পর্যন্ত সোনারপুর থানার পুলিশের সহযোগিতায় শুক্রবার গ্রেফতার করা হয়েছে ঘোড়ার মালিককে। নাম গোফুর আলি মোল্লা।

এদিকে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, এভাবে ঘোড়া নিয়ে রেলে চাপা ঠিক নয়। তবে শিয়ালদহ স্টেশন থেকে দূরবর্তী স্টেশন হওয়ার কারণে সবসময় নজরদারি রাখা সম্ভব হয় না। তবে রাতের ট্রেনে মহিলা কামরায় পুলিশ থাকে। আমরা রেলের স্টাফদের থেকে রিপোর্ট চেয়েছি।

ঘোড়ার মালিকের বিরুদ্ধে বেআইনী ভ্রমণ, অবৈধভাবে স্থান দখলদারি, বিনা অনুমতিতে রেলযাত্রার অভিযোগ আনা হয়েছে। সূত্রের খবর, গফুর রাতে দক্ষিণ দুর্গাপুর স্টেশন থেকে ঘোড়া নিয়ে ট্রেনে উঠে পড়েছিলেন। ৮টি স্টেশন তিনি ঘোড়া নিয়ে ট্রেনে চেপে যান। এরপর নেত্রা স্টেশনে নেমে পড়েন তিনি। প্রায় ২৩ কিলোমিটার ট্রেনেই ছিল ঘোড়াটি।

 

বন্ধ করুন