বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্ষুব্ধ শিলিগুড়ি আদালত, উত্তরবঙ্গ মেডিক্যালের সুপারকে গ্রেফতারের নির্দেশ

ক্ষুব্ধ শিলিগুড়ি আদালত, উত্তরবঙ্গ মেডিক্যালের সুপারকে গ্রেফতারের নির্দেশ

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি :‌ সংগৃহীত

এক মহিলার চিকিৎসা সংক্রান্ত নথি জমা দিতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এনিয়ে ক্ষুব্ধ আদালতের বিচারক।

এবার উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার সঞ্জয় মল্লিককে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আদালত অবমাননার অভিযোগে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন বিচারক। কিন্তু কেন এই নির্দেশ?

সূত্রের খবর শিলিগুড়ির মাটিগাড়ার বাসিন্দা জয়া বর্মন অভিযোগ করেছিলেন, শ্বশুরবাড়ির নির্যাতনের জেরে তাঁর গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে গিয়েছে। এনিয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে তাঁর চিকিৎসা হয়েছিল। আদালত জয়ার চিকিৎসা সংক্রান্ত নথিপত্র পুলিশকে জমা দিতে বলেছিল। এদিকে পুলিশ হাসপাতালের কাছে নথিপত্র চেয়েছিল। কিন্তু হাসপাতাল থেকে সেই নথিপত্র জমা দেওয়া হয়নি বলে অভিযোগ।এরপরই শিলিগুড়ি আদালতের বিচারক দেবপ্রসাদ নাগ অসন্তোষ প্রকাশ করেন। তিনি একেবারে হাসপাতালের সুপারকে গ্রেফতারের নির্দেশ দেন। এরপরই হাসপাতালের অন্দরে শোরগোল পড়ে যায়।

পুলিশও এরপর খোঁজখবর শুরু করে দেয়। এদিকে কেন হাসপাতালে কর্তৃপক্ষ কাগজপত্র জমা দেননি তা নিয়েও প্রশ্ন উঠছে। এনিয়ে হাসপাতাল সুপারের দাবি, আদালতের নির্দেশ না আসা পর্যন্ত কিছু বলতে পারছি না। অন্যদিকে নথি প্রসঙ্গে তিনি জানিয়েছেন, বহু মামলার নথি আদালতে পেশ করতে হয়। এটাও তেমনই। হয়তো এই মামলার যিনি আধিকারিক ছিলেন তিনি সময়মতো নথি জমা দিতে পারেননি। আমরা বিষয়টি দেখছি। তবে এবার হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ কোন পদক্ষেপ নেয় সেটাই দেখার। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.