বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের খাদ্য সামগ্রী বহনের কন্টেনার থেকে উদ্ধার চোরাই কয়লা
গাড়ির বস্তা খুলতেই বেরিয়ে পড়ে কয়লার বস্তা।

ফের খাদ্য সামগ্রী বহনের কন্টেনার থেকে উদ্ধার চোরাই কয়লা

  • শুক্রবার রাতে জামুড়িয়া থেকে রানিগঞ্জ যাওয়ার রাস্তায় বীজপুরে নাকা চেকিং হচ্ছিল । তখন একটি খাদ্য সামগ্রী বহনের গাড়ি দাঁড় করান পুলিশকর্মীরা। গাড়ির পিছনের দরজা খুলতেই দেখা যায় প্রচুর কয়লার বস্তা। এর পর ….

ফের খাদ্য সরবরাহকারী কন্টেনারে অবৈধ কয়লা উদ্ধার। নাকা চেকিংয়ের সময় জামুড়িয়া থানার পুলিশ কন্টেনার ভর্তি কয়লা আটক করে। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে জামুড়িয়া থেকে রানিগঞ্জ যাওয়ার রাস্তায় বীজপুরে নাকা চেকিং হচ্ছিল । তখন একটি খাদ্য সামগ্রী বহনের গাড়ি দাঁড় করান পুলিশকর্মীরা। গাড়ির পিছনের দরজা খুলতেই দেখা যায় প্রচুর কয়লার বস্তা। এর পর গাড়ির চালক ও খালাসিকে গ্রেফতার করে পুলিশ। ধৃত সুরোজ কুমার দাস কলকাতার বাসিন্দা। অপর জন জামুড়িয়ার বগড়ার বাসিন্দা তারক মন্ডল। শনিবার তাদের আসানসোল আদালতে পেশ করা হয়েছে!

১৯৪৭ সালের রাতে ৩ চিতা শিকার! ভারতের ‘গর্ব’ লুপ্ত হয়েছিল মহারাজার ফূর্তিতে

পুলিশ সূত্রে খবর গাড়িটি হুগলি তামান্না ফুডস প্রোডাক্ট প্রাইভেট লিমিটেডের। গাড়িটি আটক করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনেক সময় কলকাতা থেকে খাদ্যসামগ্রী নিয়ে আসা কন্টেনারগুলি আসানসোল ও লাগোয়া এলাকা মাল খালাসের পর অবৈধ কয়লার বস্তা তুলে নেয়। এভাবে ফেরার পথে কিছু বাড়তি উপার্জন হয়। এই কয়লা কোথায় যাচ্ছিল তা জানতে তদন্ত চলছে। গাড়ির মালিক যে সংস্থা তার কর্ণধারদের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। তাদের জামুড়িয়া থানায় তলব করা হয়েছে।

 

বন্ধ করুন