বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol: রেল লাইনের ধারে পর পর দুটি লাশ, প্রেমের টানাপোড়েনে আত্মহত্যা যুগলের?
রেললাইনের ধার থেকে উদ্ধার যুগলের দেহ।
রেললাইনের ধার থেকে উদ্ধার যুগলের দেহ।

Asansol: রেল লাইনের ধারে পর পর দুটি লাশ, প্রেমের টানাপোড়েনে আত্মহত্যা যুগলের?

  • জিআরপি ও আরপিএফ তদন্ত করে দেখছে। এদিকে গোটা ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। বাসিন্দাদের দাবি, দেহ দুটির পরিচয় জানতে পারলে মৃত্যুর কারণ অনেকটা পরিষ্কার হবে। সম্ভবত ভোরবেলার দিকে এই ঘটনা হয়েছে। সেকারণে বিশেষ কিছু জানা যাচ্ছে না।

আসানসোল রেল ডিভিশনের সীতারাম স্টেশন সংলগ্ন রেল কেবিনের কাছের ঘটনা। রেললাইন থেকে উদ্ধার যুগলের দেহ। যুবকের বয়স আনুমানিক ২৭ বছর ও যুবতীর বয়স আনুমানিক ২২ বছর। এদিকে পুলিশ তাদের পরিচয় জানার চেষ্টা করছে। তবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা খতিয়ে দেখছে রেলপুলিশ। নাকি তারা ট্রেন থেকে পড়ে গেলেন তা নিয়েও সন্দেহ দানা বেঁধেছে। কিন্তু সেক্ষেত্রে দুজন কীভাবে একসঙ্গে ট্রেন থেকে পড়ে যাবেন তা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে স্থানীয় বাসিন্দাদের একাংশের মতে, প্রণয়ঘটিত কারণে সম্ভবত তারা আত্মহত্য়া করেছেন। জিআরপির এক আধিকারিক জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিলাম। প্রাথমিকভাবে মনে হচ্ছে রেল লাইন পেরতে গিয়েই তাদের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

তবে স্থানীয় বাসিন্দা রিঙ্কু বর্মার দাবি, দুটি দেহ পাওয়া গিয়েছে। কেউ বলছে ভালোবাসার কারণে সুইসাইড করেছে। সেটা যদি হয়ে থাকে তবে খুবই খারাপ ঘটনা। এভাবে আত্মহত্যা করে জীবন শেষ করে দেওয়াটা ঠিক নয়। তাছাড়া ট্রেন থেকে পড়ে গেলে দুজন একসঙ্গে কীভাবে পড়বে? অনেকে আবার বলছেন রেললাইন পেরতে গিয়ে মারা গিয়েছেন। এটা জিআরপি ও আরপিএফ তদন্ত করে দেখছে। এদিকে গোটা ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। বাসিন্দাদের দাবি, দেহ দুটির পরিচয় জানতে পারলে মৃত্যুর কারণ অনেকটা পরিষ্কার হবে। সম্ভবত ভোরবেলার দিকে এই ঘটনা হয়েছে। সেকারণে বিশেষ কিছু জানা যাচ্ছে না। 

 

বন্ধ করুন