বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা টিকা নেওয়ার জন্য প্রচার বেরিয়েছিলেন, ট্রাকের ধাক্কায় মৃত্যু আশাকর্মীর
মৃত আশাকর্মী
মৃত আশাকর্মী

করোনা টিকা নেওয়ার জন্য প্রচার বেরিয়েছিলেন, ট্রাকের ধাক্কায় মৃত্যু আশাকর্মীর

  • এবার পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক আশাকর্মীর।

এবার পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক আশাকর্মীর। করোনা টিকাকরণের প্রচারে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় আশাকর্মী বন্দনা ঠাকুরের (৪২)। ঘটনাটি ঘটেছে পানাগড়ের পিয়ারীগঞ্জ এলাকায়।

পুলিশ জানিয়েছে, বন্দনা ঠাকুর পানাগড় এলাকার বাসিন্দা। তিনি করোনা টিকাকরণের জন্য পাড়ায় পাড়ায় প্রচারে বেরিয়েছিলেন। শনিবার সকালে পানাগড়ের রাজ্য সড়ক পার হওয়ার সময় রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক তাঁকে ধাক্কা মারে। ট্রাকের ধাক্কায় অনেকটাই দূরে ছিটকে পড়েন ওই আশা কর্মী। এর পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওর আশা কর্মীর পরিবারে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই নদিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ১৭ জনের। এরপর পথ দুর্ঘটনার রুখতে সমস্ত জেলা প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছিল নবান্ন। ইতিমধ্যেই নজরদারি চালানো শুরু করেছে বেশ কিছু জেলা প্রশাসন। একাধিক কড়া পদক্ষেপ করেছে পুলিশ প্রশাসন। তার পরেও দুর্ঘটনা যেন রাখা যাচ্ছে না। দুর্ঘটনা রুখতে শুধু যে গাড়ি চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নিলেই হবে তা নয় , অসংখ্য মানুষকে দেখা যায় সড়কে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পার হতে। সেক্ষেত্রে জাতীয় সড়কের লেনের উপর দিয়ে রাস্তা পার হলে কড়া ব্যবস্থা নিয়েছে পূর্ব মেদিনীপুরের জেলা প্রশাসন। এছাড়াও, ট্রাক চালকদের রাতভর জাগিয়ে রাখার জন্য চা ক্যাম্প চালু করেছে কলকাতা ট্র্যাফিক পুলিশ। এতকিছুর পরেও দুর্ঘটনা যেন বন্ধ করা যাচ্ছে না।

বন্ধ করুন