বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভুল টিকায় শিশুমৃত্যুর অভিযোগ, আশাকর্মী মাটিতে ফেলে চুলের মুঠি ধরে মার
আহত আশাকর্মী ভারতী রায়।

ভুল টিকায় শিশুমৃত্যুর অভিযোগ, আশাকর্মী মাটিতে ফেলে চুলের মুঠি ধরে মার

  • এই অভিযোগে সোমবার দুপুরে মধ্য খট্টিমারির মহামায়া উপ স্বাস্থ্যকেন্দ্রে চড়াও হন মৃত শিশুর পরিবারের সদস্যরা। যে আশা কর্মী শিশুকে টিকা দিয়েছিলেন তাঁকে মাটিতে ফেলে ব্যাপক মারধর করেন তাঁরা।

ভুল টিকা দেওয়ায় শিশুমৃত্যুর অভিযোগ তুলে এক আশাকর্মীকে ব্যাপক মারধর করলেন মৃত শিশুর পরিবারের সদস্যরা। সোমবার ধূপগুড়ির মহামায়া উপ স্বাস্থ্যকেন্দ্রের ঘটনা। আহত স্বাস্থ্যকর্মীর নাম ভারতী রায়। এই ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত শুক্রবার। ধ্রুব রায় নামে একটি সাড়ে তিন মাসের শিশুকে টিকা দিয়েছিলেন ভারতী রায়। তার পর তার জ্বর আসে। পরদিন ভোরে নাক মুখ থেকে গ্যাঁজলা বেরিয়ে মৃত্যু হয় শিশুটির। পরিবারের অভিযোগ ভুল টিকা দেওয়ায় মৃত্যু হয়েছে।

এই অভিযোগে সোমবার দুপুরে মধ্য খট্টিমারির মহামায়া উপ স্বাস্থ্যকেন্দ্রে চড়াও হন মৃত শিশুর পরিবারের সদস্যরা। যে আশা কর্মী শিশুকে টিকা দিয়েছিলেন তাঁকে মাটিতে ফেলে ব্যাপক মারধর করেন তাঁরা। চুলের মুঠি ধরে চলে প্রহার। মারের চোটে সংজ্ঞা হারান তিনি। আহত ভারতী রায়কে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান অন্য স্বাস্থ্যকর্মীরা।

এই ঘটনায় স্বাস্থ্য দফতরের তরফে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ পেয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ। যাদের অধিকাংশই মহিলা।

 

বন্ধ করুন