বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধূপগুড়িতে গাড়ির উপর উলটে পড়ল পাথর বোঝাই লরি, মৃত কমপক্ষে ১৪
ধূপগুড়িতে গাড়ির উপর উলটে পড়ল পাথর বোঝাই লরি, মৃত কমপক্ষে ১৪। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
ধূপগুড়িতে গাড়ির উপর উলটে পড়ল পাথর বোঝাই লরি, মৃত কমপক্ষে ১৪। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

ধূপগুড়িতে গাড়ির উপর উলটে পড়ল পাথর বোঝাই লরি, মৃত কমপক্ষে ১৪

  • মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন উদ্ধারকারীরা।

পাথর বোঝাই লরির তলায় চাপা পড়ে ধূপগুড়িতে মৃত্যু হল কমপক্ষে ১৪ জনের। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন উদ্ধারকারীরা।

মঙ্গলবার রাত ন'টা নাগাদ ময়নাগুড়ি এলাকায় সেই দুর্ঘটনাটি ঘটেছে। জলঢাকা সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পাথর বোঝাই লরিটি। সেটির পিছনেই ছিল একটি ছোটো গাড়ি। যা লরিতে ধাক্কা মারে। তারপর দুটি ছোটো গাড়ির উপর উলটে পড়ে যায় লরিটি। তার জেরে মৃত্যু হয়েছে কমপক্ষে ১৪ জনের। আরও একটি গাড়ির যাত্রীরাও আহত হয়েছেন বলে খবর।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। এসেছে দমকল। শুরু হয় উদ্ধারকাজ। লরির নীচ থেকে আপাতত ১৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকারীদের আশঙ্কা, গাড়ির তলায় আরও অনেকে চাপা পড়ে থাকতে পারেন। দুটি গাড়িতে মোট কতজন ছিলেন, তা এখনও স্পষ্ট নয়। তবে স্থানীয়রা জানিয়েছেন, গাড়িতে কয়েকজন শিশু এবং মহিলাও ছিলেন। তাঁরা প্রত্যেকে স্থানীয় বাসিন্দা। একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন। সেই সময় দুর্ঘটনা ঘটেছে। 

সেই দুর্ঘটনার পর এলাকায় ক্ষোভ তৈরি হয়েছে। স্থানীয়দের অভিযোগ, ওই এলাকা দিয়ে নিয়মিত কয়েকশো বালি ও পাথরের লরি চলাচল করে। তার জেরে প্রায়শই দুর্ঘটনা লেগে থাকে। বারবার লরি নিয়ন্ত্রণের দাবি তুলেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ স্থানীয়দের। তাঁদের বক্তব্য, তাই এলাকাবাসীর মধ্যে দীর্ঘদিন ক্ষোভ জমছিল। মঙ্গলবার রাতে একসঙ্গে এতজনের মৃত্যুর পর সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে। 

বন্ধ করুন