বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রবল গতিতে ছুটছিল, মৃতদেহ দাহ করতে যাওয়ার সময় নদিয়ায় দুর্ঘটনা, মৃত ১১
প্রবল গতিতে ছুটছিল, মৃতদেহ দাহ করতে যাওয়ার সময় নদিয়ায় দুর্ঘটনা, মৃত ১১ (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
প্রবল গতিতে ছুটছিল, মৃতদেহ দাহ করতে যাওয়ার সময় নদিয়ায় দুর্ঘটনা, মৃত ১১ (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

প্রবল গতিতে ছুটছিল, মৃতদেহ দাহ করতে যাওয়ার সময় নদিয়ায় দুর্ঘটনা, মৃত ১১

উত্তর ২৪ পরগনা থেকে লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপে যাচ্ছিলেন একদল লোক।

মৃতদেহ দাহ করতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল ১১ জনের। যদিও বেসরকারিভাবে ছয় মহিলা-সহ ১৭ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে। আহত হয়েছেন কয়েকজন। তাঁদের শক্তিনগর জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনাটি নদিয়ার হাঁসখালির ফুলবাড়ি।

উত্তর ২৪ পরগনা থেকে লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপে যাচ্ছিলেন একদল লোক। লরিতে প্রায় ৩৫ জন ছিলেন। রাত দু'টো নাগাদ হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে ফুলবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে সোজা গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালেও কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। কয়েকজনের অবস্থা সংকটজনক। সেই পরিস্থিতিতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, আপাতত ছয় মহিলা-সহ ১৭ জনের মৃত্যুর খবর মিলেছে। যদিও সরকারিভাবে ১১ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত লরিতে থাকা এক ব্যক্তির দাবি, ঘন কুয়াশা ছিল। রাস্তার হালও খারাপ। রাস্তার চারিদিকে ছিল খানাখন্দ। তারইমধ্যে মারাত্মক জোরে গাড়ি ছোটাচ্ছিলেন চালক। ফুলবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লরিতে থাকা মারে তাঁদের লরি। তিনি দাবি করেছেন, যে ব্যক্তির দেহ দাহ করতে যাচ্ছিলেন, তাঁর পরিবারের  পাঁচজনের মৃত্যু হয়েছে।

বন্ধ করুন