বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উত্তপ্ত দিনহাটা, পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে বোমাবাজি, তির ধনুক নিয়ে হামলা
কোন্দল চরমে, দিনহাটায় পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে বোমাবাজি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
কোন্দল চরমে, দিনহাটায় পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে বোমাবাজি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

উত্তপ্ত দিনহাটা, পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে বোমাবাজি, তির ধনুক নিয়ে হামলা

  • তৃণমূলের জেলা নেতৃত্বের দাবি, এর সঙ্গে গোষ্ঠীকোন্দলের কোনও ব্যাপার নেই।

ফের তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। বোমাবাজি, তিরধনুক নিয়ে হামলা বাদ থাকল না কিছুই। ঘটনার জেরে ব্যপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ওকরাবাড়ি পঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে এই হামলা হয়েছে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, ওকরাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সম্প্রতি দলেরই একাংশ অনাস্থা এনেছে। এনিয়ে তলবি সভাও ডাকা হয়েছে। তার আগেই প্রধানের বাড়ির সামনে ভয়াবহ হামলার অভিযোগ। এদিকে প্রধানের স্বামীর দাবি, সবে খাওয়া শেষ করে শুতে যাব। আচমকা বোমাবাজি শুরু হয়ে গেল। ওদের মধ্যে চার পাঁচজন পঞ্চায়েত সদস্যও ছিল। ঘর থেকে না বেরিয়ে সঙ্গে সঙ্গে থানায় খবর দিই।

তবে তৃণমূলের জেলা নেতৃত্বের দাবি, এর সঙ্গে গোষ্ঠীকোন্দলের কোনও ব্যাপার নেই। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে। পারিবারিক কারণেও এসব হতে পারে। এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওকরাবাড়ি বাজার সংলগ্ন এলাকায় পঞ্চায়েত প্রধান রেনুকা বিবির বাড়ি। মঙ্গলবার রাত ১২টা নাগাদ আচমকাই তাঁর বাড়ির সামনে বোমাবাজি শুরু হয়। পরপর তিনটি বোমা মারা হয়। এলাকায় চারটি তাজা বোমাও ফেলে রাখে দুষ্কৃতীরা। পাশাপাশি পঞ্চায়েত প্রধানের দরজাতেও দুষ্কৃতীরা ধাক্কা দেয় বলে অভিযোগ। এদিকে বাড়ির সামনে রাখা একটি মোটর বাইকেও দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেয়। ঘটনার খবর পেয়ে দিনহাটা থেকে পুলিশ বাহিনী এলাকায় যায়। দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, অনাস্থা যারা এনেছে তারাই এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য এসব করেছে। 

 

বন্ধ করুন