বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের ওপর হামলা, অভিযুক্ত তৃণমূল
হামলার পর গাড়ির পাশে দাঁড়িয়ে সুভাষ সরকার। 

বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের ওপর হামলা, অভিযুক্ত তৃণমূল

  • এর পর সংবাদমাধ্যমকে সুভাষবাবু বলেন, ‘পিছন থেকে এসে আমার গাড়িতে হামলা চালিয়েছে। যাওয়ার সময় বলে গিয়েছে, খুব বেড়েছিস, দেখ কেমন লাগে।

ফের রাজ্যে আক্রান্ত হলেন এক সাংসদ। এবার আক্রান্ত বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার। শুক্রবার কৃষকদের সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়ার পথে আক্রান্ত হন তিনি। হামলার পর সরাসরি তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন ডাক্তারবাবু। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

শুক্রবার দুপুরে নিজের লোকসভা কেন্দ্রের কৃষকদের সঙ্গে সাক্ষাৎ করতে পাতালখুড়ি গ্রামে যাচ্ছিলেন স্থানীয় সাংসদ সুভাষ সরকার। পথে ফাঁকা জায়গায় তাঁর গাড়ি লক্ষ্য করে হামলা চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী। পিছন থেকে মোটরসাইকেলে করে এসে সাংসদের গাড়ির পিছনের কাচে আধলা ছোড়ে দুষ্কৃতীরা। ইটটি সাংসদের গাড়ির পিছনের কাচ ভেঙে ঢুকে যায়। ঘটনাস্থল থেকে পালায় দুষ্কৃতীরা। 

এর পর সংবাদমাধ্যমকে সুভাষবাবু বলেন, ‘পিছন থেকে এসে আমার গাড়িতে হামলা চালিয়েছে। যাওয়ার সময় বলে গিয়েছে, খুব বেড়েছিস, দেখ কেমন লাগে। বিধানসভা নির্বাচনে এই জেলায় তৃণমূল সুবিধা করতে না পাওয়ায় রোষে হামলা চালাচ্ছে।’

পালটা জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা বলেন, ‘সুভাষবাবু লোকসভা ভোটের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করতে পারেননি তাই মানুষ তাঁর ওপর ক্ষুব্ধ। আমাদের কেউ এই হামলায় যুক্ত নয়। বিজেপির অন্তর্দন্দে হামলা হয়ে থাকতে পারে। তা নিয়ে প্রচার পাওয়ার চেষ্টা করছেন উনি।’

 

বন্ধ করুন