বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Attack on Ramkrishna Mission: বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ তোপ বিজেপির

Attack on Ramkrishna Mission: বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ তোপ বিজেপির

জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার অভিযোগ।

অমিত মালব্য এক্স হ্যান্ডেলে লিখেছেন, এটাই হয়তো বাংলায় সবথেকে নিকৃষ্টতম কাজ করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সংঘ ও ইসকনকে খোলা মঞ্চ থেকে হুমকি দিচ্ছেন।

রামকৃষ্ণ মিশনের জলপাইগুড়ি শাখায় হামলা। ভোটপর্বের মধ্য়ে এই ঘটনা কার্যত নাড়িয়ে দিয়েছে গোটা বাংলাকে। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এনিয়ে সভামঞ্চ থেকে তোপ দেগেছেন তৃণমূলকে নিশানা করে। এবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য দাবি করেন পুরো তালিবানি জমানা চলছে। তিনি লিখেছেন এটা তালিবানি জমানার থেকে কম কিছু নয়।

সেই সঙ্গেই তিনি রামকৃষ্ণ মিশনের তরফে দায়ের করা অভিযোগের কপি সংযুক্ত করেছেন।

অমিত মালব্য এক্স হ্যান্ডেলে লিখেছেন, এটাই হয়তো বাংলায় সবথেকে নিকৃষ্টতম কাজ করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সংঘ ও ইসকনকে খোলা মঞ্চ থেকে হুমকি দেওয়ার পরে দুষ্কৃতীরা বন্দুক, ছুরি নিয়ে রামকৃষ্ণ মিশনের আশ্রমে প্রবেশ করেছিল। তারা সাধুদের উপর হামলা চালায়। সিসিটিভি ভেঙে দিয়েছে। তারা বন্দুক দেখিয়ে ভয় দেখিয়েছে, সাধুদের জোর করে আটকে রেখে রাস্তায় বের করে দেয়। এটা তালিবানি জমানার থেকে কম কিছু নয়।

 

জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনের তরফে ঠিক কী ধরনের অভিযোগ করা হয়েছে?

তাদের দাবি রাজগঞ্জ ব্লক ভূমি ও ভূমি সংস্কার দফতর ওই জমির সীমানা নির্ধারন করে দিয়েছিল। তবুও রাত সাড়ে তিনটে নাগাদ প্রদীপ রায় নামে এক ব্যক্তি ১০-১২ জন সমাজবিরোধীদের নিয়ে এসে জড়ো করে। তাদের হাতে বন্দুক ও ছুরি ছিল। সেবক হাউজে ঢুকে পড়ে তারা। আমাদের লোকজনের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। সিসিটিভি নষ্ট করে। অভিযুক্তরা এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

এদিকে এবার প্রশ্ন উঠছে কারা এই দুষ্কৃতী যারা রামকৃষ্ণ মিশনের ভেতর ঢুকে হামলা চালাতেও কুণ্ঠা বোধ করছে না। মোদী বলেন, এখানকার সিএম এই মহান সংস্থাকেও ধমকাচ্ছে। রামকৃষ্ণ মিশনের অপমান আমাদের সাধু সন্তরা ভালোভাবে দেখবেন না।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল নেতা গৌতম দেব জানিয়েছেন, এটা দুষ্কৃতীদের কাজ। আমরা খোঁজ নিচ্ছি।

তবে বিরোধীদের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার পেছনে রয়েছে। তারাই এই জায়গাটিকে দখল করার চেষ্টা করছে।

তবে তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ মানতে চাননি। তাদের দাবি ওরা দুষ্কৃতী। তৃণমূলের সঙ্গে এর কোনও ব্যাপার নেই ।

তবে ভোট পর্বে এভাবে রামকৃষ্ণ মিশনের উপর আঘাতকে কেন্দ্র করে শোরগোল তুঙ্গে। রামকৃষ্ণ মিশনের হাজার হাজার ভক্ত রয়েছেন। তাঁরা এটা কিছুতেই মানতে পারছেন না।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

কলকাতায় চলে এল উবার গ্রিন, পরিবেশের বন্ধু ই-ক্যাব, সিটি অফ জয়তে নয়া স্বস্তি! নিউইয়র্কের চেয়ে ভালো- বার্বাডোজের পিচকে থাম্বস আপ দিয়েও, নিজে ৮ করে আউট রোহিত প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.