বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইজ্জত বাঁচাতে গাড়ি থেকে ঝাঁপ আশাকর্মীর, কার্শিয়াংয়ে কাকিমাকে ধর্ষণের চেষ্টা
কার্শিয়াংয়ে আশাকর্মীকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

ইজ্জত বাঁচাতে গাড়ি থেকে ঝাঁপ আশাকর্মীর, কার্শিয়াংয়ে কাকিমাকে ধর্ষণের চেষ্টা

  • ওই মহিলার স্বামীর দাবি, কাজ সেরে পেমেন্ট নিয়ে ফিরছিলেন স্ত্রী। তখনই এই ঘটনা। সবটা আমিও বুঝতে পারছি না।

এবার যৌন নির্যাতনের শিকার আশাকর্মী। দার্জিলিংয়ের কার্শিয়াংয়ে আশাকর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ইজ্জত বাঁচাতে তিনি গাড়ি থেকে ঝাঁপ দেন বলে সূত্রের খবর। এর জেরে তিনি আহত হয়েছেন। তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। তবে তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই এক যুবককে গ্রেফতার করেছে। এদিকে নির্যাতনের ঘটনার প্রতিবাদে শনিবার পশ্চিমবঙ্গ আশাকর্মী ইউনিয়ন কার্শিয়াং থানার সামনে বিক্ষোভ দেখায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মকাইবাড়ি চা বাগান সংলগ্ন রাস্তায় একজন মহিলা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বলে পুলিশ খবর পেয়েছিল। এরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। তাদেক পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদিকে পুলিশের কাছে ওই মহিলা জানান, একজন তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেছিল। এরপরই তিনি গাড়ি থেকে ঝাঁপ দিয়েছিলেন। এদিকে পুলিশ জানতে পারে ওই মহিলা অভিযুক্তের কাকিমা। তাঁকেই ধর্ষণ করার চেষ্টা করেছিল ওই যুবক। অভিযোগ এমনটাই। কার্শিয়াংয়ের অ্যাডিশনার এসপি মনোরঞ্জন ঘোষ বলেন, সিসি টিভি ফুটেজ দেখা হয়। এরপরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়।

ওই মহিলার স্বামীর দাবি, কাজ সেরে পেমেন্ট নিয়ে ফিরছিলেন স্ত্রী। তখনই এই ঘটনা। সবটা আমিও বুঝতে পারছি না। পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়নের দাবি, কর্মক্ষেত্রে নিরাপত্তা দিতে হবে। এই ঘটনা কোনওভাবেই মানা যায় না। ওই আইসিডিএস কর্মী আমাদের জানিয়েছেন যে তিনি অনেক লড়াই করে প্রাণে বেঁচেছেন।

বন্ধ করুন