বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌সিবিআই পরিচয় দিয়ে অপহরণের চেষ্টা, শ্রীরামপুরে উদ্ধার দক্ষিণেশ্বরের তরুণী
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

‌সিবিআই পরিচয় দিয়ে অপহরণের চেষ্টা, শ্রীরামপুরে উদ্ধার দক্ষিণেশ্বরের তরুণী

  • এদিন সকালে ওই যুবতীর চিৎকার শুনে এলাকাবাসীরা তিনজনকে ধরে ফেলে। ঘটনাস্থলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। ওই যুবতী–সহ আরও ২ জনকে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

‌প্রাতঃভ্রমণে বেরিয়ে তরুণীর আর্তনাদ শুনে আঁতকে ওঠেন শ্রীরামপুর ২৭ নম্বর ওয়ার্ডের সুকান্তপল্লীর বাসিন্দারা। কুয়াশায় ঘেরা রাস্তায় বাইকে চেপে পালানোর চেষ্টা করছেন তিনজন। আর তাদের মধ্যে এক তরুণী ‘‌বাঁচাও, বাঁচাও’‌ বলে চিৎকার করতে থাকে। বাইকে থাকা ওই তরুণী–সহ এক পুরুষ ও আর এক মহিলাকে ধরে ফেলেন এলাকাবাসী। অভিযোগ, ওই তরুণীকে অপহরণের চেষ্টা করছিল তারা। এ নিয়ে প্রশ্ন করা হল নিজেকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দিয়েছে অভিযুক্ত যুবক। বুধবার সকালের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকে শ্রীরামপুরের সুকান্তপল্লী এলাকার একটি নির্মীয়মাণ ফ্ল্যাটে ওই তরুণীকে আটকে রাখে কয়েকজন। মেয়েটির বাড়ি দক্ষিণেশ্বর এলাকায়। এদিন সকালে ওই যুবতীর চিৎকার শুনে এলাকাবাসীরা তিনজনকে ধরে ফেলে। ঘটনাস্থলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। ওই যুবতী–সহ আরও ২ জনকে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজেদের সিবিআই আধিকারিক হিসেবে পরিচয় দিয়েছে অভিযুক্ত দু’‌জন। তাদের বিরুদ্ধে অভিযোগ, কাজের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে নিয়ে আসা হয় শ্রীরামপুরে। এর পর আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁর কাছ তেকে টাকাপয়সা ছিনিয়ে নেয় অভিযুক্তরা। উদ্ধার হওয়া ওই তরুণী অভিযুক্তদের পূর্বপরিচিত কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। সেটাও তদন্ত করে দেখছে পুলিশ। অভিযুক্তদের সঙ্গে মহিলা পাচারকারীদের কোনও যোগসাজশ আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

বন্ধ করুন