বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাঁথিতে তৃণমূল কাউন্সিলরের স্বামীকে খুনের ছক, অডিও ক্লিপে ভাড়াটে খুনির তথ্য ফাঁস
কাঁথি থানা। নিজস্ব চিত্র

কাঁথিতে তৃণমূল কাউন্সিলরের স্বামীকে খুনের ছক, অডিও ক্লিপে ভাড়াটে খুনির তথ্য ফাঁস

  • সেখানেই তৃণমূল কংগ্রেস নেতাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার কথা হয়।

এখনও দুই কাউন্সিলর হত্যাকাণ্ডের রেশ কাটেনি। তার মধ্যেই ভাড়াটে খুনি দিয়ে কাউন্সিলারের স্বামী এবং তৃণমূল কংগ্রেস নেতাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। এমনকী এই ঘটনার একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যার সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল। কিন্তু এই মারাত্মক অভিযোগ উঠেছে কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের বিরুদ্ধে।

ঠিক কী অভিযোগ উঠেছে?‌ অভিযোগ, ফোনে এক মহিলার সঙ্গে কথা হয় এই ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের। সেখানেই তৃণমূল কংগ্রেস নেতাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার কথা হয়। এই দিলীপ চৌহান প্রাক্তন হলেন সৌমেন্দু অধিকারীর ঘনিষ্ঠ। সেই অডিও ক্লিপে শোনা গিয়েছে, মন্ত্রী অখিল গিরির ছেলে সুপ্রকাশ গিরি এবং চারজন যেন পুরসভা নির্বাচনে টিকিট না পায়। এই কাজের জন্য যত অর্থের প্রয়োজন তা দিতে রাজি এই সহকারী ইঞ্জিনিয়ার। এই খবর প্রকাশ্যে আসতে চর্চা তুঙ্গে উঠেছে কাঁথিতে।

সূত্রের খবর, কাঁথি পুরসভার দুর্নীতি যাতে প্রকাশ্যে না আসে তার জন্য অপারেশনে নেমেছিল পুরসভার সরকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহান। যে মহিলার সঙ্গে তাঁর ফোনে কথা হয় তিনি কে?‌ এখন এই প্রশ্নের উত্তর খোঁজা হচ্ছে। এই পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তনুশ্রী চক্রবর্তী ভট্টাচার্যের স্বামী তথা তৃণমূল কংগ্রেসের নেতা খোকন চক্রবর্তীকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার কথা অডিও ক্লিপে উঠে আসে। যা নিয়ে নড়েচড়ে বসেছে পুলিশ–প্রশাসন।

এই অডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই আতঙ্ক তৈরি হয়েছে কাঁথিতে। প্রশ্ন উঠছে, এই খুনের ছকের নেপথ্যে কে বা কারা জড়িত?‌ ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে কাঁথি থানার দ্বারস্থ হয়েছেন খোকন চক্রবর্তী, সুপ্রকাশ গিরি শহর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুরজিৎ নায়ক এবং কাউন্সিলর সেক সাবুল। তাহলে কী এই ছকের পিছনেও হাত রয়েছে অধিকারী পরিবারের?‌ উঠছে প্রশ্ন।

বন্ধ করুন