বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Agnimitra Paul: ‘দলে থেকে বিরোধিতা বিরোধিতা জিতেন্দ্রর...’, আসানসোলের উপনির্বাচন নিয়ে অগ্নিমিত্রার বিস্ফোরক ১৭ সেকেন্ড

Agnimitra Paul: ‘দলে থেকে বিরোধিতা বিরোধিতা জিতেন্দ্রর...’, আসানসোলের উপনির্বাচন নিয়ে অগ্নিমিত্রার বিস্ফোরক ১৭ সেকেন্ড

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (ANI)

Agnimitra Paul Viral Audio: জিতেন্দ্রর বিজেপিতে আসা নিয়ে প্রাথমিক ভাবে বাবুল সুপ্রিয়র মতো অগ্নিমিত্রারও ‘আপত্তি’ ছিল। তবে পরে ‘দাদা’ জিতেন্দ্রকে দলে মেনে নেন অগ্নিমিত্রা। অগ্নিমিত্রার হয়ে লোকসভা উপনির্বাচনে দায়িত্ব দেওয়া হয়েছিল জিতেন্দ্রকে। তবে বিজেপি কয়েক লাখ ভোটে হেরে যায় এখানে। 

লোকসভা উপনির্বাচনের পর থেকে জিতেন্দ্র তিওয়ারি ‘বেসুরো’ হয়েছেন। এদিকে আসানসোল উপনির্বাচনে জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দলের অন্দরে নয়া বিতর্ক শুরু করলেন অগ্নিমিত্রা পাল। উপনির্বাচনে গেরুয়া শিবিরের প্রার্থী অগ্নিমিত্রার ১৭ সেকেন্ডের একটি অডিয়ো ক্লিপ সাম্প্রতিককালে ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে জিতেন্দ্র তিওয়ারির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে। যদিও এই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

ভাইরাল হওয়া অডিয়োতে মহিলা কণ্ঠে একজনকে বলতে শোনা যাচ্ছে, ‘জিতেন্দ্র তিওয়ারি’দা নির্বাচনের সময় কী রকম ভূমিকা পালন করেছেন? উনি কি দলের হয়ে কাজ করেছেন না কি বিরোধিতা করেছেন? আসল কী রকম কাজ করেছেন উনি? সেটা জানতে চাইছি।’ উল্লেখ্য, জিতেন্দ্রর বিজেপিতে আসা নিয়ে প্রাথমিক ভাবে বাবুল সুপ্রিয়র মতো অগ্নিমিত্রারও ‘আপত্তি’ ছিল। তবে পরে ‘দাদা’ জিতেন্দ্রকে দলে মেনে নেন অগ্নিমিত্রা। অগ্নিমিত্রার হয়ে লোকসভা উপনির্বাচনে দায়িত্ব দেওয়া হয়েছিল জিতেন্দ্রকে। তবে বিজেপি কয়েক লাখ ভোটে হেরে যায় এখানে। এরপরই আসানসোলে দলের কাঠামোতে চিড় দেখা যায়।

এদিকে এই অডিয়ো ক্লিপ নিয়ে রবিবার অগ্নিমিত্রাকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমি অন্তর্ঘাত হয়েছে এমনটা বলব না।’ তাঁর কথায়, ‘আমি প্রশ্ন করেছি তাঁর ভূমিকা কী ছিল। আমি জানতে চেয়েছি, যেখানে মানুষের যা হাওয়া ছিল, যা সমর্থন ছিল, সেখানে আমাদের বিশ্বাস ছিল, অন্তত ৩০ থেকে ৪০ হাজার ভোটে হলেও আমরাই জিতব। কিন্তু ভয়াবহ ফল হল। এটা ঠিক যে ছাপ্পা হয়েছে। অনেক জায়গায় বুথেও আমরা লোক বসাতে পারিনি। আজকে যে নেতৃত্ব দায়িত্ব নিয়েছিলেন তাঁদের কী ভূমিকা ছিল সেটার তদন্ত হওয়া তো দরকার। কারণ আর তো দু’বছর বাদে ২০২৪। সেখানে যিনিই দাঁড়ান এই নেতৃত্বই তো থাকবেন।’ এদিকে অগ্নিমিত্রার ভাইরাল অডিয়ো ক্লিপ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

বাংলার মুখ খবর

Latest News

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.