বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাগ্নের সঙ্গে অবৈধ সম্পর্ক নিয়ে সন্দেহ, পিটিয়ে মারা হল মামীকে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ভাগ্নের সঙ্গে অবৈধ সম্পর্ক নিয়ে সন্দেহ, পিটিয়ে মারা হল মামীকে

  • জাইতুনকে সামনে পেয়ে তাঁকে বেধড়ক মারধর শুরু করে দেন আকিদার বাবা শেখ আকশারুল ও মা খুরশিদা বিবি।

ভাগ্নের সঙ্গে নাকি তাঁর ছোট মামীর প্রেমের সম্পর্ক রয়েছে, এই সন্দেহ বাসা বেঁধেছিল কয়েক বছর ধরেই। এবার এই সন্দেহবশতই মামীকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ভাগ্নের শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে।

জানা যায়, দুর্গাপুরের নিউটাউনশিপ থানা এলাকার হরিবাজারের বাসিন্দা আজগর আলির সঙ্গে আকিদা বিবির বিয়ে হয় ২০১৭ সালে। বিয়ের পর থেকে দুজনের মধ্যে একটা বিষয় নিয়ে অশান্তি লেগেই থাকত। আকিদা বিবি সন্দেহ করতেন, তাঁর স্বামী আজগরের সঙ্গে ছোট মামী জাইতুন নিশার প্রেমের সম্পর্ক রয়েছে। আজগরের সঙ্গে জাইতুনের অবৈধ সম্পর্ক রয়েছে বলেই মনে করতেন আকিদা বিবির পরিবারের লোকজনরা।

 গত বৃহস্পতিবার বিকালে এই সম্পর্ককে কেন্দ্র করে অশান্তি চরমে ওঠে। জাইতুনকে সামনে পেয়ে তাঁকে বেধড়ক মারধর শুরু করে দেন আকিদার বাবা শেখ আকশারুল ও মা খুরশিদা বিবি। গুরুতর আহত অবস্থায় জাইতুনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

 

এই ঘটনার পর গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ ইতিমধ্যে আজগরের শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে। গোটা ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে। কেবল সন্দেহবশত পরিণতি যে এতটা মর্মান্তিক হতে পারে, তা ভেবে শিউরে উঠছেন অনেকেই।

বন্ধ করুন