বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোলে BJP কর্মীদের বিক্ষোভের মুখে বাবুল সুপ্রিয়
মঙ্গলবার রাতে BJP সমর্থকরা ঘেরাও করে রেখেছেন বাবুল সুপ্রিয়কে
মঙ্গলবার রাতে BJP সমর্থকরা ঘেরাও করে রেখেছেন বাবুল সুপ্রিয়কে

আসানসোলে BJP কর্মীদের বিক্ষোভের মুখে বাবুল সুপ্রিয়

  • আসানসোলের বিজেপি কর্মীদের একাংশের দাবি, জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই নানা দুর্নীতির সঙ্গে যুক্ত। তাছাড়া দলের সমস্ত গুরুত্বপূর্ণ পদে ঘনিষ্ঠদের বসাচ্ছেন তিনি।

আসানসোলে BJP কর্মীদের বিক্ষোভের মুখে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। মঙ্গলবার রাতে বাবুল কলকাতা থেকে আসানসোলে তাঁর বাসভবনের সামনে পৌঁছলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁদের দাবি, জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই দুর্নীতিগ্রস্ত। দলে স্বজনপোষণ করছেন তিনি। তাই তাঁর অপসারণ চাই। বেশ খানিকক্ষণ হইহট্টগোলের পর কোনওক্রমে কর্মীদের শান্ত করার বাবুল।

আসানসোলের বিজেপি কর্মীদের একাংশের দাবি, জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই নানা দুর্নীতির সঙ্গে যুক্ত। তাছাড়া দলের সমস্ত গুরুত্বপূর্ণ পদে ঘনিষ্ঠদের বসাচ্ছেন তিনি। দলের অন্যান্য গোষ্ঠীগুলি বঞ্চিত করছেন দিনের পর দিন। এই অভিযোগে মঙ্গলবার রাত ১০.৩০ মিনিট নাগাদ আসানসোলের মহিশীলায় বাবুলের বাসভবনের সামনে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। তাদের একটাই দাবি, লক্ষ্মণ ঘড়ুইয়ের অপসারণ চাই।

কোনওক্রমে বিজেপি কর্মীদের থামান বাবুল। বলেন, মাধ্যমিক চলছে। হইহট্টগোলে আসেপাশের পরীক্ষার্থীদের সমস্যা হবে। এটা বসতি এলাকা। গভীর রাতে তাঁর জন্য এলাকাবাসীর সমস্যা হোক তা আমি চাই না। বুধবার দলের জেলা সদর দফতরে কর্মীদের দেখা করতে বলেছেন তিনি।

বিজেপি কর্মীদের অভিযোগ, লক্ষ্মণ ঘড়ুইয়ের দুর্নীতির নানা প্রমাণ দলের কাছে জমা দিলেও পদক্ষেপ করেনি দল।

বাবুল সুপ্রিয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লোকসভা নির্বাচনে যারা লড়াই করে বিজেপিকে জিতিয়েছে তাদের কাউকে সরানো হবে না। লক্ষ্মণ ঘড়ুইয়ের বিরুদ্ধে কারও কোনও অভিযোগ থাকে তা জানাতে পারে। আমি তাঁর সঙ্গে কথা বলে দেখব।



বন্ধ করুন