বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘নিখোঁজ’ বাবুল, 'খোঁজ চাই', পোস্টার পড়ল জামুড়িয়ায়
‘নিখোঁজ’ বাবুল, 'খোঁজ চাই', পোস্টার পড়ল জামুড়িয়ায়। (ছবি সৌজন্য, সংগৃহীত এবং সমীর জানা/হিন্দুস্তান টাইমস)
‘নিখোঁজ’ বাবুল, 'খোঁজ চাই', পোস্টার পড়ল জামুড়িয়ায়। (ছবি সৌজন্য, সংগৃহীত এবং সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

‘নিখোঁজ’ বাবুল, 'খোঁজ চাই', পোস্টার পড়ল জামুড়িয়ায়

  • জানা গিয়েছে, বিজেপি সাংসদের নামে যে নিখোঁজ পোস্টার পড়েছে, তা সবকটি হিন্দি ভাষায় লেখা। তাতে লেখা রয়েছে, ‘‌গুমসুদা বাবুল, তলাশ চাহিয়ে’‌।

এলাকায় অনেকদিন দেখা মেলেনি সাংসদের। করোনা কিংবা ইয়াস মোকাবিলায় এলাকায় এলাকায় ঘুরতে তাঁকে দেখা যায়নি। এমনই অভিযোগ জানিয়ে এবার জামুড়িয়া বাস স্ট্যান্ড এলাকায় নিখোঁজ পোস্টার পড়ল আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র নামে। ইতিমধ্যে বিজেপি সাংসদের নামে নিখোঁজ পোস্টার পড়ায় এলাকার জোর চর্চা শুরু হয়েছে।

জানা গিয়েছে, বিজেপি সাংসদের নামে যে নিখোঁজ পোস্টার পড়েছে, তা সবকটি হিন্দি ভাষায় লেখা। তাতে লেখা রয়েছে, ‘‌গুমসুদা বাবুল, তলাশ চাহিয়ে’‌ (নিখোঁজ বাবুল, খোঁজ চাই)। এইরকম একাধিক পোস্টার দেখা গিয়েছে। পোস্টারগুলির নীচে লেখা, ‘‌জামুড়িয়া নাগরিকবৃন্দ’‌। এই পোস্টারকে ঘিরে ইতিমধ্যে এলাকায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। জামুড়িয়ার তৃণমূল ব্লক সভাপতির দাবি, এই পোস্টার তাঁরা দেননি। তবে যাঁরাই দিয়ে থাকুন, সঠিক কাজ করেছেন। কারণ, ভোটের সময়ে প্রচারে দেখা গেলেও সাংসদকে এলাকায় দেখা যায় না।

যদিও এই বিষয়ে পাল্টা টিপ্পনি কাটতে ছাড়েনি বিজেপি। এলাকার টাউন মণ্ডলের সভাপতি রানা বন্দ্যোপাধ্যায় জানান, এই রাজ্যে রাজনীতিতে দুর্বৃত্তায়ন কারা করে, সেটা সবাই জানে। এর আগে বাবুল সুপ্রিয়কে নিয়ে এই ধরনের প্রচার করা হয়েছিল। গত লোকসভা ভোটে মানুষ তার জবাব দিয়েছে। এদিন নাম না করে তৃণমূলের উদ্দেশে কটাক্ষ করে বিজেপির মণ্ডল সভাপতি জানান, রাজ্য সরকারের অসহযোগিতা সত্ত্বেও নির্দিষ্ট সময়ের অনেক আগেই সাংসদ তহবিলে ৫ কোটি টাকা বরাদ্দ করে দেন। কেন্দ্রের তহবিল থেকে বহু অর্থ মঞ্জুর করে এলাকায় হাসপাতাল বা সেতুর ব্যবস্থা করে দিয়েছেন। উল্লেখ্য, জামুড়িয়ায় যেখানে বাবুলের নামে এই পোস্টার পড়েছে, সেখানে গত বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী জিততে পারেনি। সেখানে তৃণমূলের প্রার্থী হরেরাম সিং জয়লাভ করেন।

বন্ধ করুন