বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্নানের ভিডিয়ো ভাইরাল করার হুমকি দিত প্রেমিক সাউমিন, আত্মঘাতী প্রেমিকা মৌসুমী
প্রতীকি ছবি

স্নানের ভিডিয়ো ভাইরাল করার হুমকি দিত প্রেমিক সাউমিন, আত্মঘাতী প্রেমিকা মৌসুমী

  • পরিবারের অভিযোগ, বছর বাইশের মৌসুমীর স্নানের গোপন ভিডিয়ো তুলে তাঁকে সম্পর্ক গড়তে বাধ্য করে গোপালনগরের সুন্দরপুরের বাসিন্দা সাউমিন খান। এর পরও ওই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে মৌসুমীকে মানসিক অত্যাচার করতে থাকে প্রেমিক ও তাঁর পরিবার।

স্নানের গোপন ভিডিয়ো ভাইরাল করে দেব বলে লাগাতার হুমকি দিত প্রেমিক। সেই হুমকির জেরে আত্মঘাতী হলেন তরুণী। সোমবার উত্তর ২৪ পরগনার পাথুরিয়ার ঘটনা। নিহত যুবতীর নাম মৌসুমী সরকার (২২)। পরিবারের অভিযোগের ভিত্তিতে সাউমিন খান নামে ওই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত যুবতীর বাবা কর্মসূত্রে বিদেশে থাকেন। মায়ের সঙ্গে পাথুরিয়ার বাড়িতে থাকতেন তিনি। পরিবারের অভিযোগ, বছর বাইশের মৌসুমীর স্নানের গোপন ভিডিয়ো তুলে তাঁকে সম্পর্ক গড়তে বাধ্য করে গোপালনগরের সুন্দরপুরের বাসিন্দা সাউমিন খান। এর পরও ওই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে মৌসুমীকে মানসিক অত্যাচার করতে থাকে প্রেমিক ও তাঁর পরিবার। এমনকী তাঁকে মারধর করা হত বলেও অভিযোগ। এর জেরে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন মৌসুমী।

সোমবার দুপুরে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তরুণী। স্থানীয় এক যুবক প্রথম তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। উদ্ধার করে বনগাঁ জীবনরতন ধর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

মৌসুমীর ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে পরিবার। এর পর সেই সুইসাইড নোট তদন্তকারীদের হাতে তুলে দেন নিহতের মা। তিনি জানিয়েছেন, সুইসাইড নোটে যুবকের মা ও বাবাকে মৃত্যুর জন্য দায়ী করে গিয়েছে মেয়ে। ওকে মারধর করত ওরা।

ঘটনায় সাউমিন ও তাঁর পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা শুরু করেছে পুলিশ। তদন্তে নেমে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে তারা।

 

বন্ধ করুন