বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bagdogra Airport: এপ্রিলে টানা ১৫ দিন বন্ধ থাকবে বাংলার এই বিমানবন্দর, জানুন বিশদে
বাগডোগরা বিমানবন্দরে গতকালও রানওয়েতে বিভ্রাট দেখা দিয়েছিল, এর জেরে পরপর বিমান বাতিল করা হয়েছিল। (ANI )

Bagdogra Airport: এপ্রিলে টানা ১৫ দিন বন্ধ থাকবে বাংলার এই বিমানবন্দর, জানুন বিশদে

  • রানওয়ে মেরামতের জেরে টানা ১৫ দিন বন্ধ থাকবে বিমানবন্দর।

এপ্রিল মাসে ১৫ দিনের জন্য বাগডোগরা বিমানবন্দরে ফ্লাইট অপারেশন বন্ধ থাকবে। একটি টুইট বার্তায় বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ১১ থেকে ২৫ এপ্রিল উত্তরবঙ্গের এই বিমানবন্দর বন্ধ থাকবে। এই বিমানবন্দরে একটিমাত্র রানওয়ে রয়েছে। এই রানওয়ে সংস্কারের জন্যই বাগডোগরা বিমানবন্দর বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

টুইট বার্তায় লেখা হয়েছে, ‘রানওয়ের ফ্লেক্সিবল অংশের চূড়ান্ত স্তরের পুনঃসারফেসিং কাজের কারণে বাগডোগরা বিমানবন্দর ২০২২ সালের ১১ এপ্রিল থেকে ২০২২ সালের ২৫ এপ্রিল পর্যন্ত অপারেশনের জন্য বন্ধ থাকবে।’ এদিকে গতকাল রানওয়েতে ত্রুটি ধরা পড়ায় ফের বাগডোগরা বিমানবন্দরে ব্যহত হয় বিমানচলাচল। উল্লেখ্য, বিমানবাহিনীর নিয়ন্ত্রণাধীন বাগডোগরা বিমানবন্দর সাধারণকে ব্যবহার করতে দেওয়া হয়।

গত মঙ্গলবার রানওয়েতে ফাটল দেখা দেওয়ায় বাগডোগরা বিমানবন্দরের পরিষেবা প্রায় সাড়ে সাত ঘণ্টা বন্ধ ছিল। তার পর ফের গতকাল ১২টার পর বন্ধ হয়ে যায় বাগডোগরা বিমানবন্দরের একমাত্র রানওয়ে। রানওয়ে বন্ধ হয়ে যাওয়ায় বিমানবন্দরে আটকে পড়ে ২টি বিমান। এর পর বাগডোগরাগামী যাবতীয় উড়ান বাতিল করে বিমানবন্দর কর্তৃপক্ষ। এর জেরে মোট ৩০টি উড়ান বাতিল হয় এদিন।

বন্ধ করুন