বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অষ্টমীর রাতে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কিঙ্কর
হাসপাতালে চিকিৎসাধীন কিঙ্কর মাঝি।
হাসপাতালে চিকিৎসাধীন কিঙ্কর মাঝি।

অষ্টমীর রাতে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কিঙ্কর

  • অষ্টমীর রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাগনানে। আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে কিঙ্কর মাঝি নামে ওই বিজেপি নেতাকে। এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি।

বাড়ির সামনে হামলা চালিয়ে বিজেপি নেতাকে গুলি করে খুনের চেষ্টা। শনিবার, অষ্টমীর রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাগনানে। আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে কিঙ্কর মাঝি নামে ওই বিজেপি নেতাকে। এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি। গুলিবিদ্ধ কিঙ্কর বাগনানে বিজেপি–র ৫ নম্বর মণ্ডলের সহ সভাপতি।

বিজেপি–র দাবি, শনিবার রাতে বাড়ির সামনে দলীয় কর্মীদের সঙ্গে বসেছিলেন বিজেপি নেতা কিঙ্কর মাঝি। অভিযোগ, সে সময় তৃণমূল আশ্রিত কয়েকজন দুষ্কৃতী সেখানে চড়াও হয়। কোনও কথা না বাড়িয়ে তারা বিজেপি নেতাকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি করে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালায়। গুলিবিদ্ধ অবস্থায় কিঙ্করকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান দলীয় কর্মীরাই।

বিজেপি–র অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। পরিতোষ মাঝি নামে এক দুষ্কৃতীর নাম জড়িয়েছে এই ঘটনায়। যদিও রাজনৈতিক যোগ অস্বীকার করেছেন বাগনানের তৃণমূল বিধায়ক অরুণাভ সেন। তাঁর দাবি, জমি বিবাদের জেরে এই ঘটনা। এদিকে, জানা গিয়েছে, এই মুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন গুলিবিদ্ধ কিঙ্কর। তাঁর প্রয়োজন ৮ বোতল বি পজিটিভ রক্তের।

বন্ধ করুন