বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুতপাকে অন্য যুবকের সঙ্গে দেখে ফেলার পরেই হামলা, জেরায় দাবি সুশান্তর
ধৃত অভিযুক্ত সুশান্ত চৌধুরী। নিজস্ব চিত্র

সুতপাকে অন্য যুবকের সঙ্গে দেখে ফেলার পরেই হামলা, জেরায় দাবি সুশান্তর

  • সুশান্তর দাবি, ৩ দিন ধরে বহরমপুরে সুতপাকে অনুসরণ করছিলেন তিনি। ঘটনার দিন তিনি দেখেন অন্য এক যুবকের সঙ্গে সিনেমা হল থেকে বেরোচ্ছেন সুতপা। এর পরই মাথা ঠিক রাখতে পারেননি তিনি। ছুরি বার করে কোপাতে থাকেন সুতপাকে।

বহরমপুরে ছাত্রী খুনের পর ৪৮ ঘণ্টা কাটতে চললেও উঠছে একাধিক প্রশ্ন। সেই সব প্রশ্নেরই জবাব পাওয়ার চেষ্টা করছেন গোয়েন্দারা। কেন এই নৃশংতায় সুতপা চৌধুরীকে খুন করলেন অভিযুক্ত সুশান্ত। গোয়েন্দাদের দাবি, প্রেমে প্রত্যাখ্যান ও সুতপার অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি সুশান্ত। যার জেরেই জন্মায় চরম আক্রোশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, সোমবার দুপুর ৩টে নাগাদ মেস থেকে বেরিয়েছিলেন সুতপা। বান্ধবীদের জানিয়েছিলেন পাশেই একটি শপিং মলে যাচ্ছেন তিনি। সন্ধ্যা ৬.৪০ মিনিট নাগাদ মেসে ফেরার সময় তাঁর ওপর হামলা চালায় সুশান্ত। তাহলে এতক্ষণ তিনি ছিলেন কোথায়?

সুশান্তর দাবি, ৩ দিন ধরে বহরমপুরে সুতপাকে অনুসরণ করছিলেন তিনি। ঘটনার দিন তিনি দেখেন অন্য এক যুবকের সঙ্গে সিনেমা হল থেকে বেরোচ্ছেন সুতপা। এর পরই মাথা ঠিক রাখতে পারেননি তিনি। ছুরি বার করে কোপাতে থাকেন সুতপাকে।

কিন্তু গোয়েন্দারা তাঁর এই সরল তত্ত্ব মানতে নারাজ। কারণ সুশান্ত যে সুতপাকে খুনের পরিকল্পনা অনেকদিন ধরেই করছিলেন সেব্যাপারে ইতিমধ্যে স্পষ্ট হয়েছেন গোয়েন্দারা। সুশান্তকে জেরা করে তাঁর গতিবিধির ব্যাপারে আরও তথ্য পাওয়ার চেষ্টা করছেন গোয়েন্দারা।

সুশান্তর পরিবারের দাবি, ৫ বছর ধরে সুতপার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। কিন্তু সম্প্রতি সুশান্তকে এড়িয়ে যেতে শুরু করেন সুতপা। এর জেরে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন সুশান্ত। খুব অল্পতেই হিংস্র হয়ে উঠছিলেন তিনি। এমনকী বাড়িতে মায়ের দিকেও হাঁসুয়া নিয়ে তেড়ে গিয়েছিলেন কয়েকবার।

 

বন্ধ করুন