বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুতপাকে অন্য যুবকের সঙ্গে দেখে ফেলার পরেই হামলা, জেরায় দাবি সুশান্তর

সুতপাকে অন্য যুবকের সঙ্গে দেখে ফেলার পরেই হামলা, জেরায় দাবি সুশান্তর

ধৃত অভিযুক্ত সুশান্ত চৌধুরী। নিজস্ব চিত্র

সুশান্তর দাবি, ৩ দিন ধরে বহরমপুরে সুতপাকে অনুসরণ করছিলেন তিনি। ঘটনার দিন তিনি দেখেন অন্য এক যুবকের সঙ্গে সিনেমা হল থেকে বেরোচ্ছেন সুতপা। এর পরই মাথা ঠিক রাখতে পারেননি তিনি। ছুরি বার করে কোপাতে থাকেন সুতপাকে।

বহরমপুরে ছাত্রী খুনের পর ৪৮ ঘণ্টা কাটতে চললেও উঠছে একাধিক প্রশ্ন। সেই সব প্রশ্নেরই জবাব পাওয়ার চেষ্টা করছেন গোয়েন্দারা। কেন এই নৃশংতায় সুতপা চৌধুরীকে খুন করলেন অভিযুক্ত সুশান্ত। গোয়েন্দাদের দাবি, প্রেমে প্রত্যাখ্যান ও সুতপার অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি সুশান্ত। যার জেরেই জন্মায় চরম আক্রোশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, সোমবার দুপুর ৩টে নাগাদ মেস থেকে বেরিয়েছিলেন সুতপা। বান্ধবীদের জানিয়েছিলেন পাশেই একটি শপিং মলে যাচ্ছেন তিনি। সন্ধ্যা ৬.৪০ মিনিট নাগাদ মেসে ফেরার সময় তাঁর ওপর হামলা চালায় সুশান্ত। তাহলে এতক্ষণ তিনি ছিলেন কোথায়?

সুশান্তর দাবি, ৩ দিন ধরে বহরমপুরে সুতপাকে অনুসরণ করছিলেন তিনি। ঘটনার দিন তিনি দেখেন অন্য এক যুবকের সঙ্গে সিনেমা হল থেকে বেরোচ্ছেন সুতপা। এর পরই মাথা ঠিক রাখতে পারেননি তিনি। ছুরি বার করে কোপাতে থাকেন সুতপাকে।

কিন্তু গোয়েন্দারা তাঁর এই সরল তত্ত্ব মানতে নারাজ। কারণ সুশান্ত যে সুতপাকে খুনের পরিকল্পনা অনেকদিন ধরেই করছিলেন সেব্যাপারে ইতিমধ্যে স্পষ্ট হয়েছেন গোয়েন্দারা। সুশান্তকে জেরা করে তাঁর গতিবিধির ব্যাপারে আরও তথ্য পাওয়ার চেষ্টা করছেন গোয়েন্দারা।

সুশান্তর পরিবারের দাবি, ৫ বছর ধরে সুতপার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। কিন্তু সম্প্রতি সুশান্তকে এড়িয়ে যেতে শুরু করেন সুতপা। এর জেরে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন সুশান্ত। খুব অল্পতেই হিংস্র হয়ে উঠছিলেন তিনি। এমনকী বাড়িতে মায়ের দিকেও হাঁসুয়া নিয়ে তেড়ে গিয়েছিলেন কয়েকবার।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? ‘টাইগার’ অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ TMC MLA-র ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির সেমিফাইনালে MP সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.