বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Berhampore Murder: সবই জানতেন সুতপার বাবা-মা, জেরায় দাবি সুশান্তর

Berhampore Murder: সবই জানতেন সুতপার বাবা-মা, জেরায় দাবি সুশান্তর

সুশান্ত ও সুতপা

প্রেম তো কোটি কোটি ভাঙে, কিন্তু কেন সুতপার ওপর এমন প্রাণঘাতী আক্রোশ জন্মাল সুশান্তর। শান্ত মেধাবী ছাত্র সুশান্ত কেন হয়ে উঠলেন কৈশোরের সঙ্গী, যৌবনের প্রেয়সীর খুনি? জেরা করে তা বোঝার চেষ্টা করছিলেন পুলিশ আধিকারিকরা।

সুতপা চৌধুরীর সঙ্গে তাঁর প্রণয়ের কথা সবই জানতেন তরুণীর পরিবারের সদস্যরা। জিজ্ঞাসাবাদে এমনই দাবি করলেন আততায়ী সুশান্ত চৌধুরী। এমনই খবর মুর্শিদাবাদ জেলা পুলিশ সূত্রে। সুশান্তকে জেরা করে নৃশংস এই খুনের ভিতরের সম্পর্কের জটিলতা বোঝার চেষ্টা করছিলেন তদন্তকারী আধিকারিকরা। তখনই একথা বলেন সুশান্ত।

গত সোমবার সন্ধ্যা ৬.৪০ মিনিটে বহরমপুরের গোরাবাজারে খুন হন কলেজছাত্রী সুতপা চৌধুরী। কয়েকঘণ্টার মধ্যে সুশান্ত চৌধুরী নামে আততায়ীকে সাগরদিঘি থেকে গ্রেফতার করে পুলিশ। আর তার পরই পরতে পরতে উঠে আসে একসঙ্গে বেড়ে ওঠা ২ যুবক – যুবতীর সম্পর্কের জটিলতার কাহিনী।

প্রেম তো কোটি কোটি ভাঙে, কিন্তু কেন সুতপার ওপর এমন প্রাণঘাতী আক্রোশ জন্মাল সুশান্তর। শান্ত মেধাবী ছাত্র সুশান্ত কেন হয়ে উঠলেন কৈশোরের সঙ্গী, যৌবনের প্রেয়সীর খুনি? জেরা করে তা বোঝার চেষ্টা করছিলেন পুলিশ আধিকারিকরা। তখনই তাঁকে বলা হয়, সুতপার বাবা বলেছেন, ‘আপনি ওকে লাগাতার বিরক্ত করতেন।’ এই কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন সুশান্ত। বলেন, ন্যাকামি হচ্ছে? আমার সঙ্গে ওর সম্পর্কের কথা ওর বাড়ির সবাই জানত। আমার ওদের বাড়িতে যাতায়াত ছিল। কিছুদিন আগে পর্যন্ত ওর সঙ্গে নিয়মিত কথাও হত।

একই কথা জানিয়েছেন সুশান্তর পরিবারের সদস্যরাও। তাঁদের দাবি, সুশান্তকে দিনের পর দিন ব্যবহার করেছেন সুতপা। এর পর তাঁর হাত ছেড়ে দিয়েছেন। তবে সেজন্য সুতপাকে সে খুন করে ফেলবে একথা মানতে পারছে না কেউ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.