বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জঙ্গলের ভিতরে ভস্মীভূত গাড়ি থেকে উদ্ধার দগ্ধ দেহ

জঙ্গলের ভিতরে ভস্মীভূত গাড়ি থেকে উদ্ধার দগ্ধ দেহ

ঘটনাস্থলে তদন্তে পুলিশ আধিকারিকরা।

তবে এটি খুন, দুর্ঘটনা না আত্মহত্যা তা নিয়ে নানা মত স্থানীয়দের। পুলিশও বিষয়টি নিয়ে নিশ্চিত নয়। কী করে আগুন লাগল তা জানতে গাড়িটির ফরেন্সিক পরীক্ষা করানো হতে পারে বলে জানা গিয়েছে।

জঙ্গলের মধ্যে ভস্মীভূত গাড়ি থেকে উদ্ধার দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার সোনামুখির ফরিকবাঁধ জঙ্গলে। সকালে স্থানীয়রা দেখেন জঙ্গলের ভিতরে লাল মাটির রাস্তার ওপরে দাঁড়িয়ে রয়েছে একটি ভস্মীভূত গাড়ি। গাড়ির চালকের আসনে রয়েছে একটি দগ্ধ দেহ। দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সকালে পাঁচাল এলাকায় জঙ্গলের ভিতরে লালমাটির রাস্তায় একটি মারুতি সেলেরিও গাড়ি জ্বলতে দেখেন তাঁরা। কাছে গিয়ে দেখেন, গাড়ির ভিতর চালকের দেহ পুড়ে বিকৃত হয়ে গিয়েছে। খবর যায় সোনামুখি থানায়। সেখান থেকে পুলিশকর্মীরা গিয়ে দগ্ধ দেহটি উদ্ধার করেন।

তবে এটি খুন, দুর্ঘটনা না আত্মহত্যা তা নিয়ে নানা মত স্থানীয়দের। পুলিশও বিষয়টি নিয়ে নিশ্চিত নয়। কী করে আগুন লাগল তা জানতে গাড়িটির ফরেন্সিক পরীক্ষা করানো হতে পারে বলে জানা গিয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ব্যক্তিকে খুন করে গাড়িতে বসিয়ে বাইরে থেকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে কি না তা নিশ্চিত হবে ময়নাতদন্তের রিপোর্ট এলে।

স্থানীয় এক ব্যক্তি বলেন, বড় রাস্তা থেকে কয়েকশ মিটার ভিতরে কাঁচা রাস্তার ওপর গাড়িটিকে জ্বলতে দেখি। জঙ্গলের ভিতরে ওই রাস্তায় সাধারণত কেউ যাতায়াত করে না।

 

বন্ধ করুন