বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অন্তঃসত্ত্বা বধূকে একাধিকবার ধর্ষণ, সদ্যোজাতকে বিক্রির চেষ্টা, বালিতে গ্রেফতার সাত‌

অন্তঃসত্ত্বা বধূকে একাধিকবার ধর্ষণ, সদ্যোজাতকে বিক্রির চেষ্টা, বালিতে গ্রেফতার সাত‌

অন্তঃসত্ত্বা বধূকে ধর্ষণ। প্রতীকী ছবি।

ওই গৃহবধূ কাজ করতেন বেলুড়ে গিরিরাজ খৈতান নামে এক ব্যক্তির বাড়িতে। সেখানে সেলাইয়ের কাজ হয়। এখানেই আসত অবসরপ্রাপ্ত রেলকর্মী শঙ্কর প্রসাদ। ওই ব্যক্তি যুবতী গৃহবধূকে কুপ্রস্তাব দিলে তিনি তা প্রত্যাখ্যান করেন। তারপরই শুরু হয় শারীরিক ও মানসিক অত্যাচার। অভিযোগ, গিরিরাজ ও শঙ্কর বধূকে একাধিকবার ধর্ষণ করে।

এক গাঁয়ের বধূর উপর নেমে এল নির্মম অত্যাচার। আর তা প্রকাশ্যে আসায় শিউরে উঠল মানুষজন। অন্তঃসত্ত্বা বধূকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠল। এমনকী সন্তান প্রসবের পর সেই সদ্যোজাতকে বিক্রির চেষ্টার অভিযোগ উঠেছে। তার জেরে এক মহিলা–সহ সাতজন অভিযুক্তকে গ্রেফতার করল বালি থানার পুলিশ। বুধবার ও বৃহস্পতিবার মালিপাঁচঘড়া থানা এলাকা এবং কলকাতার নানা জায়গা থেকে পাকড়াও করা হয়েছে অভিযুক্তদের। সকলকে হাওড়া আদালতে তোলা হলে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

ঠিক কী ঘটেছে বালিতে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে ওড়িশায় থাকেন। আর ওই গৃহবধূ কাজ করতেন বেলুড়ে গিরিরাজ খৈতান নামে এক ব্যক্তির বাড়িতে। সেখানে সেলাইয়ের কাজ হয়। এখানেই আসত অবসরপ্রাপ্ত রেলকর্মী শঙ্কর প্রসাদ। ওই ব্যক্তি যুবতী গৃহবধূকে কুপ্রস্তাব দিলে তিনি তা প্রত্যাখ্যান করেন। তারপরই শুরু হয় শারীরিক ও মানসিক অত্যাচার। অভিযোগ, গিরিরাজ ও শঙ্কর বধূকে একাধিকবার ধর্ষণ করে। এই পরিস্থিতিতে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ একাই হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে গিয়ে হাজির হয় গিরিরাজ–শঙ্কর।

আর কী জানা যাচ্ছে?‌ নির্যাতিতা পুলিশকে জানান, মালিক ও তার বন্ধু তাঁকে সালকিয়ার একটি নার্সিংহোমে নিয়ে গিয়ে ভর্তি করে। সেখানেই প্রসব হয় তাঁর। তখন গিরিরাজ ও শঙ্কর প্রসাদ সদ্যোজাত শিশুকে লেকটাউনের এক দম্পতিকে বিক্রি করে দিতে চাপ দেয়। ওই দম্পতির নাম বিষ্ণু শর্মা ও স্বাতী শর্মা। তাতে সাড়া দেননি ওই গৃহবধূ। বিপদ বুঝে সন্তানকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার চেষ্টা করেন। এটা দেখে গিরিরাজ, শঙ্কর, বিষ্ণু এবং স্বাতী গৃহবধূর কোল থেকে শিশুটিকে ছিনিয়ে নেয়। ভয় দেখানো হয়েছে। তখন ওই গৃহবধূ বুধবার বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ কেমন ভূমিকা নেয়?‌ পুলিশ সূত্রে খবর, অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে বালি থানার পুলিশ। তারপর গৃহবধূর সন্তানের খোঁজ মেলে। সদ্যজাত শিশুটি ছিল মালিপাঁচঘড়া এলাকার এক নিঃসন্তান দম্পতির কাছে। সেখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। আর মোট সাতজনকে গ্রেফতার করা হয়। অভিযুক্তরা হল—মণীশ শর্মা, রাজিব গুপ্তা ও শতাব্দী গুপ্তা। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ, হুমকি–সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযোগকারীর বয়ানও তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

অনন্ত আম্বানির হাতের এই ঘড়ি গোটা বিশ্বজুড়ে আছে মোটে ৩০টি, দাম কত জানেন? ইঞ্জিনিয়ারিং ছেড়ে টলিউডে, চাকরি জীবনের প্রথম দিনের ছবি দিলেন শিল্পী, চিনলেন? ম্যানেজার্স মিটিংয়ে অনুপস্থিত মোহনবাগানের প্রতিনিধি, আদৌ CFL-এর ডার্বি হতে তো? আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত?

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.