বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Balurghat: বাড়ি থেকে উধাও একই পরিবারের দুই বউ, সঙ্গে কী নিয়ে গেলেন তাঁরা?
উধাও দুই বধূ। প্রতীকী ছবি REUTERS/Edgar Su (REUTERS)

Balurghat: বাড়ি থেকে উধাও একই পরিবারের দুই বউ, সঙ্গে কী নিয়ে গেলেন তাঁরা?

  • ফোন রেখে যাওয়ায় মোবাইল ট্র্যাক করার সুযোগও নেই। তবে পরিচিতদের সঙ্গে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অত্যন্ত পরিকল্পিতভাবেই তাঁরা অন্তর্ধান হয়েছেন । কিন্তু ঠিক কোথায় গেলেন তাঁরা, কতটা সুরক্ষিত রয়েছেন তাঁরা এসব নিয়েও উদ্বেগে রয়েছেন পরিবারের সদস্যরা।

আচমকাই উধাও দুজনে। দুজনেই একই পরিবারের দুই বধূ।একই পরিবারের দুই ভাইয়ের দুই স্ত্রী উধাও হয়ে যাওয়ার ঘটনায় এলাকায় একেবারে শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন একটাই, গেলেন কোথায় তাঁরা? স্ত্রীদের হারিয়ে বহু জায়গায় খোঁজাখুজি করেছেন দুই ভাই। কিন্তু কোথাও খোঁজ নেই। দক্ষিণদিনাজপুরের বালুরঘাট ব্লকের চিঙিসপুর গ্রাম পঞ্চায়েতের চক আন্দারু গ্রামের ঘটনা। শেষ পর্যন্ত কোনও পথ না পেয়ে বালুরঘাট থানায় গোটা বিষয়টি জানিয়েছেন তাঁরা। 

ওই দুই বধূ বাড়ি থেকে কী কী নিয়ে গেলেন? স্থানীয় সূত্রে খবর, সোনার গয়না নিয়ে গিয়েছেন তাঁরা। কিছু কাগজপত্রও নিয়ে গিয়েছেন। কিন্তু মোবাইলগুলি তাঁরা রেখে গিয়েছেন। এনিয়ে ধন্দে পড়ে গিয়েছেন পরিবারের লোকজন।

কিন্তু কেন চলে গেলেন তাঁরা? কোথায় গেলেন তাঁরা? কারোর সঙ্গে কী তাঁদের যোগাযোগ ছিল? এদিকে পরিবার সূত্রে খবর, সেরকম কোনও ঝগড়াঝাটিও হয়নি স্বামী স্ত্রীর মধ্যে। শুক্রবার সকাল থেকেই দেখা যাচ্ছে, তাঁরা আর বাড়িতে নেই। রবিবার এনিয়ে থানার দ্বারস্থ হয়েছিলেন দুই স্বামী। একেবারে উদভ্রান্তের মতো অবস্থা তাঁদের। পুলিশ ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছেন। কিন্তু কোথাও দেখা নেই।

এদিকে ফোন রেখে যাওয়ায় মোবাইল ট্র্যাক করার সুযোগও নেই। তবে পরিচিতদের সঙ্গে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অত্যন্ত পরিকল্পিতভাবেই তাঁরা অন্তর্ধান হয়েছেন । কিন্তু ঠিক কোথায় গেলেন তাঁরা, কতটা সুরক্ষিত রয়েছেন তাঁরা এসব নিয়েও উদ্বেগে রয়েছেন পরিবারের সদস্যরা। পরিচিত কারোর বাড়িতে চলে গিয়েছেন কি না সেব্যাপারেও খোঁজখবর নিচ্ছে পুলিশ।

বন্ধ করুন