বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবার বাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে পালিয়েছিল ছেলে, প্রেমিকাসহ গুণধরকে ধরল পুলিশ
ধৃত ঈশান কারজাই ও সঙ্গে উদ্ধার হওয়া টাকা।

বাবার বাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে পালিয়েছিল ছেলে, প্রেমিকাসহ গুণধরকে ধরল পুলিশ

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৩ জুলাই বুনিয়াদপুরের ব্যবসায়ী আবু তাহের রহমান অভিযোগ করেন, ছেলে ঈশান ক্যাশবাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে।

বাবার দোকানের ক্যাশবাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে পালানো এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সঙ্গে আটক করা হয়েছে তাঁর প্রেমিকাকেও। ঘটনা দক্ষিণ দিনাজপুরের বংশীহারির। বুধবার ঈশান কারজাই নামে ওই যুবককে শিলিগুড়ির হোটেল থেকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। তার কাছ থেকে উদ্দা হয়েছে প্রায় ৭ লক্ষ ২৫ হাজার টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৩ জুলাই বুনিয়াদপুরের ব্যবসায়ী আবু তাহের রহমান অভিযোগ করেন, ছেলে ঈশান ক্যাশবাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে। গত ১৮ জুলাই ঘটেছে এই ঘটনা। তার পর ছেলের সন্ধান করেও পাচ্ছেন না তিনি।

অভিযোগ পেয়েই ঈশানের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করা শুরু করেন পুলিশ আধিকারিকরা। দেখা যায় শিলিগুড়ির প্রধান নগরের একটি হোটেলে রয়েছেন তিনি। সেখানে হানা দিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। সঙ্গে উদ্ধার হয় তাঁর প্রেমিকা। ধৃতের কাছ থেকে ৭ লক্ষ ২৮ হাজার টাকা পাওয়া গিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ছোটবেলা থেকেই বাবার কাছে টাকার বায়না করতেন ঈশান। সম্ভ্রান্ত বাবাও কখনও না করেননি। এই করতে করতে তার চাহিদা ক্রমশ বাড়তে থাকে। গত ১৮ জুলাই বাবার ক্যাশবাক্স থেকে টাকা নিয়ে পালায় সে।

 

 

বন্ধ করুন