বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কল্যাণী এইমস নিয়োগ দুর্নীতিতে ফের BJP বিধায়কের মেয়েকে জেরা CID-র
ফাইল ছবি

কল্যাণী এইমস নিয়োগ দুর্নীতিতে ফের BJP বিধায়কের মেয়েকে জেরা CID-র

  • সোমবার সিআইডির তদন্তকারীরা বেরিয়ে যাওয়ার পর মৈত্রীর আইনজীবী বলেন, গত বারের জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরা আরও কিছু প্রশ্ন নিয়ে এসেছিলেন। মৈত্রী জানিয়েছেন, ৪ – ৫ প্রশ্নের ওপরে জোর দিচ্ছিলেন তাঁরা।

কল্যাণী এইমস নিয়োগ দুর্নীতিতে বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানার মেয়ে মৈত্রীকে ফের জেরা করলেন সিআইডির গোয়েন্দারা। সোমবার সকালে সিআইডির গোয়েন্দারা বাঁকুড়ায় বিধায়কের বাড়ি গিয়ে মৈত্রীকে জেরা করেন। দীর্ঘক্ষণ চলে জেরাপর্ব। এই নিয়ে দ্বিতীয়বার মৈত্রীকে জেরা করলেন গোয়েন্দারা। বিকেল ৩.৩০ মিনিট নাগাদ বিধায়কের বাড়ি ছাড়েন তাঁরা। ওদিকে মৈত্রীর আইনজীবী জানিয়েছেন, চলতি মাসেই শেষ হবে চাকরিতে তাঁর চুক্তির মেয়াদ।

সোমবার সিআইডির তদন্তকারীরা বেরিয়ে যাওয়ার পর মৈত্রীর আইনজীবী বলেন, গত বারের জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরা আরও কিছু প্রশ্ন নিয়ে এসেছিলেন। মৈত্রী জানিয়েছেন, ৪ – ৫ প্রশ্নের ওপরে জোর দিচ্ছিলেন তাঁরা। আমার মক্কেল তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করছে। তাকে একটি বেসরকারি সংস্যা ৪ মাসের চুক্তিতে নিয়োগ করেছে। অগাস্ট তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তার পর এই তদন্তের কী ভবিষ্যৎ হবে জানি না।

বলে রাখি, কল্যাণী এইমসে নিয়োগ দুর্নীতি হয়েছে বলে থানায় অভিযোগ জানান এক তৃণমূলকর্মী। তাঁর অভিযোগ, বিজেপি বিধায়কের পরিবারের সদস্যদের বেছে বেছে চাকরি দেওয়া হয়েছে। পত্রপাঠ সেই অভিযোগের তদন্তভার সিআইডির হাতে তুলে দেয় রাজ্য সরকার। এর পর নীলাদ্রিশেখর দানার মেয়ে ও চাকদার বিধায়ক বঙ্কিম হাজরার বউমাকে জেরা করে সিআইডি। অভিযুক্তদের দাবি, তারা বেসরকারি সংস্থার দ্বারা চুক্তির ভিত্তিতে নিযুক্ত। ফলে তারা সরকারি চাকুরে নন। তাই এই মামলার তদন্ত করার অধিকার সিআইডির নেই।

 

বন্ধ করুন