বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMCP Flag: তৃণমূল ছাত্র পরিষদের পতাকা তুললেন কলেজ অধ্যক্ষ, বাঁকুড়ায় শোরগোল

TMCP Flag: তৃণমূল ছাত্র পরিষদের পতাকা তুললেন কলেজ অধ্যক্ষ, বাঁকুড়ায় শোরগোল

রামানন্দ কলেজের অধ্যক্ষ স্বপ্না ঘোড়ুই।

এই গোটা ঘটনাটির ভিডিয়ো করা হয়। আর সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। তখনই সবার নজরে আসে এই দৃশ্যের। ভিডিয়ো–তে দেখা যাচ্ছে, রামানন্দ কলেজের গেটের সামনে তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠনের পতাকা উত্তোলন করছেন খোদ অধ্যক্ষ স্বপ্না ঘোড়ুই!

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে কলেজের অধ্যক্ষকে দেখা গেল তাদের পতাকা উত্তোলন করতে!‌ এমনকী প্রতিষ্ঠা দিবসে কেক কেটে খাওয়ালেন ছাত্র নেতাদের!‌ সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়ে পড়েছে। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়েছে শিক্ষাঙ্গনে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ায়।

ঠিক কী ঘটেছে বাঁকুড়ায়?‌ দু’‌দিন আগে (‌রবিবার)‌ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস ছিল। সেখানে কলেজ বন্ধ করে গেটের বাইরে পালন করা হয় এই প্রতিষ্ঠা দিবস। এই অনুষ্ঠানে হাজির ছিলেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ এবং রামানন্দ কলেজের অধ্যক্ষ স্বপ্না ঘোড়ুই। এরপরই দেখা যায় তৃণমূল ছাত্র পরিষদের পতাকা উত্তোলন করছেন অধ্যক্ষ।

কী করে জানাজানি হল ঘটনাটি?‌ এই গোটা ঘটনাটির ভিডিয়ো করা হয়। আর সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। তখনই সবার নজরে আসে এই দৃশ্যের। ভিডিয়ো–তে দেখা যাচ্ছে, রামানন্দ কলেজের গেটের সামনে তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠনের পতাকা উত্তোলন করছেন খোদ অধ্যক্ষ স্বপ্না ঘোড়ুই! এমনকী নিজের হাতে কেক কেটে খাইয়ে দিচ্ছেন ছাত্র নেতা এবং বিধায়ককে। তা নিয়েই চর্চা তুঙ্গে উঠেছে।

ঠিক কী বলছেন অধ্যক্ষ?‌ এই ভিডিয়ো ভাইরাল হতেই তাঁর বক্তব্য জানতে চাওয়া হয়। রামানন্দ কলেজের অধ্যক্ষ স্বপ্না ঘোড়ুই সংবাদমাধ্যমকে বলেন, ‘‌আমার নিজস্ব স্বত্তা থাকতেই পারে। রবিবার কলেজ ছুটি ছিল। তাছাড়া অনুষ্ঠানটি হয়েছে কলেজ ক্যাম্পাসে বাইরে। কলেজের বাইরে আমার নিজস্ব স্বত্তা থাকতেই পারে।’‌

বন্ধ করুন