বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার পুরভোটে তৃণমূলের টিকিট বিক্রির অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে
পার্থ চট্টোপাধ্যায়। (ফাইল ছবি) (Samir Jana/HT Photo)

এবার পুরভোটে তৃণমূলের টিকিট বিক্রির অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে

  • বাঁকুড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর অনন্যা চক্রবর্তীর দাবি, পুরভোটে টিকিট বণ্টনে শহরে ব্যাপক দুর্নীতি হয়েছে। দলের পুরনো কর্মীদের বদলে টাকার বিনিময়ে টিকিট দেওয়া হয়েছে নবাগতদের।

শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গিনী অর্পিতা মুখোপাধ্যায়ের ঠিকানা থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। সঙ্গে উদ্ধার হয়েছে সোনা ও বিপুল সম্পত্তির নথি। কিন্তু শুধুই কি শিক্ষকের চাকরি বিক্রি করে এই বিপুল টাকার মালিক হয়েছিলেন পার্থ? প্রশ্ন তুলেছেন অনেকেই। জবাবটা যে সহজ নয় তা ইঙ্গিত মিলল বৃহস্পতিবার। তৃণমূলেরই এক নেত্রী দাবি করলেন, পুরভোটে টাকার বিনিময়ে টিকিট বিক্রি করেছেন পার্থ।

বাঁকুড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর অনন্যা চক্রবর্তীর দাবি, পুরভোটে টিকিট বণ্টনে শহরে ব্যাপক দুর্নীতি হয়েছে। দলের পুরনো কর্মীদের বদলে টাকার বিনিময়ে টিকিট দেওয়া হয়েছে নবাগতদের। পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশেই হয়েছে যাবতীয় বেনিয়ম।

পুরভোটে ওই ওয়ার্ড থেকে নির্দল প্রার্থী হিসাবে জয়ী হয়েছেন অনন্যা। যদিও তার আগেই তাঁকে বহিষ্কার করে তৃণমূল। তাঁর দাবি, টাকা নিয়ে আমার টিকিটটা বিক্রি করে দিয়েছেন জেলার ২ নেতা।

অভিযোগ অস্বীকার করে দলের এক নেতা বলেন, ভিত্তিহীন কথা। দল যাকে ঠিক মনে করেছে তাকেই টিকিট দিয়েছে।

 

বন্ধ করুন