বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার করোনা আক্রান্ত বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার, জানালেন নিজেই
বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার। ফাইল ছবি
বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার। ফাইল ছবি

এবার করোনা আক্রান্ত বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার, জানালেন নিজেই

  • ফেসবুক ও টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে বাঁকুড়ার সাংসদ লিখেছেন, ‘গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত্যেককে আমার অনুরোধ, উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করুন।’‌

বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় জনসমুদ্র দেখে করোনা সংক্রমণ বৃদ্ধি পাবে বলে উদ্বেগ প্রকাশ করেছিলেন তিনি। এবার নিজেই কোভিডে আক্রান্ত হলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই এ কথা জানিয়েছেন তিনি। এদিনই কোভিড পরীক্ষার রিপোর্ট পেয়েছেন ডাঃ সুভাষ সরকার। আর তা পজিটিভ এসেছে। বর্তমানে তিনি চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই আছেন।

ফেসবুক ও টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে বাঁকুড়ার সাংসদ লিখেছেন, ‘গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত্যেককে আমার অনুরোধ, উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করুন।’‌ তিনি তাঁর সংস্পর্শে আসা সকলকে পরীক্ষা করে নেওয়ার বা প্রয়োজনে নিভৃতবাসে যাওয়ার জন্য অনুরোধ করেছেন। একইসঙ্গে তিনি অল্প কয়েকদিনের মধ্যেই সুস্থ হয়ে উঠে কাজে যোগদান করতে পারবেন বলেও আশা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে বাঁকুড়া ১ ব্লকের সুনুকপাহাড়ির হাটতলায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় বিশাল ভিড় হয়েছিল। জনসমাগমকে রীতিমতো ‘‌রেকর্ড’‌ বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতারা। আর এরই প্রতিবাদ করেছিলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার। তিনি অভিযোগ করে বলেন, ‘এই সভার পর যদি জেলায় করোনা সংক্রমণ বাড়ে, তার দায় তৃণমূল নেত্রীকে নিতে হবে।’‌

এদিকে, বৃহস্পতিবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশ করা কোভিড বুলেটিন অনুযায়ী, বাঁকুড়ায় এদিন নতুন করে সংক্রমিত হয়েছেন ২৯ জন আর সুস্থ হয়ে উঠেছেন ৭২ জন। এ পর্যন্ত এই জেলার ১০ হাজার ৯০১ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন আর সুস্থ হয়ে উঠেছেন ১০ হাজার ৩২৮ জন। এই মুহূর্তে বাঁকুড়ায় মোট ৪৮৬টি অ্যাকটিভ কোভিড কেস রয়েছে। এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৮৭ জন বাঁকুড়াবাসীর।

বন্ধ করুন