বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bardhaman: মন্দির থেকে ডেকে একই দিনে তিনবার ধর্ষণ কিশোরীকে, গ্রেফতার পাড়ার কাকু
বর্ধমানে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকি ছবি

Bardhaman: মন্দির থেকে ডেকে একই দিনে তিনবার ধর্ষণ কিশোরীকে, গ্রেফতার পাড়ার কাকু

  • রেহাই পেল না ১০ বছরের কিশোরীও। গ্রামের মন্দিরে ভোরবেলা গিয়েছিল ওই কিশোরী। তখনই অভিযুক্ত যুবক তাকে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ। অত্যাচারে অজ্ঞানও হয়ে গিয়েছিল সে। 

শিউরে ওঠার মতো ঘটনা। পূর্ব বর্ধমানের  জামালপুর থানার শিয়ালি গ্রামের দাসপাড়ার ঘটনা। পরিবারের অভিযোগ, বছর দশেক বয়সী ওই নাবালিকাকে প্রতিবেশী যুবক একই দিনে তিনবার ধর্ষণ করেছে । পুলিশ ইতিমধ্যে শৌভিক দাস ওরফে বুবাই নামে ওই যুবককে গ্রেফতার করেছে। ঠিক কী অভিযোগ তার বিরুদ্ধে?

পুলিশ সূত্রে খবর, গ্রামে কালীপুজো উপলক্ষে ভোর ৫টা নাগাদ ওই নাবালিকা মন্দিরে গিয়েছিল। সেখান থেকে কোনওভাবে শৌভিক তাকে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ। এরপর মন্দিরের পাশের একটি সাঁকোতে তাকে প্রথম ধর্ষণ করে বলে অভিযোগ। পরে বাদামবাড়ি ও ধঞ্চাবাড়িতে নিয়ে গিয়েও তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তাকে ডাক্তারি পরীক্ষার নির্দেশ দিয়েছে বর্ধমান আদালতের বিচারক।

নির্যাতিতার মায়ের দাবি, মেয়ে চিৎকার করার চেষ্টা করেছিল। কিন্তু তখন তার গলা টিপে ধরেছিল ওই ছেলেটা। এমনকী পাশবিক অত্যাচারে মেয়েটি অজ্ঞানও হয়ে যায়। পরে জ্ঞান ফিরলে সে বাড়ি ফিরে আসে কোনওরকমে। তার সারা শরীরে কাদামাখা ছিল। এরপর সে বাড়িতে এসে ভেঙে পড়ে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে নাবালিকার মায়ের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই নড়েচড়ে বসে পুলিশ। অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করে পুলিশ। 

বন্ধ করুন