বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barrackpore police commissionrate: ঘুষ নেওয়ার অভিযোগে সাসপেন্ড খড়দহ থানার ২ পুলিশ কর্মী, চলছে বিভাগীয় তদন্ত

Barrackpore police commissionrate: ঘুষ নেওয়ার অভিযোগে সাসপেন্ড খড়দহ থানার ২ পুলিশ কর্মী, চলছে বিভাগীয় তদন্ত

ঘুষ নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএফপি)

তাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছিলেন একটি গাড়ির মালিক। তাদের অভিযোগ ছিল, সোদপুর বি টি রোডে নাকা চেকিংয়ের সময় এই দুজন পুলিশ কর্মী একটি দুধের গাড়ি আটকে ছিলেন। দুধের গাড়িতে কাগজপত্র ঠিক ছিল না। তা সত্ত্বেও টাকা নিয়ে সেই গাড়ি ছেড়ে দিয়েছিলেন ওই দুই পুলিশকর্মী।

এবার ঘুষ নেওয়ার অভিযোগ উঠল বারাকপুর কমিশনারেটের ২ পুলিশ কর্মীর বিরুদ্ধে। তাদের দুজনকে সাসপেন্ড করে বিভাগীয় তদন্ত শুরু করেছে পুলিশ। দুই পুলিশ কর্মী বারাকপুর কমিশনারেটের অন্তর্গত খড়দহ থানায় কর্তব্যরত ছিলেন। যার মধ্যে একজন সাব-ইন্সপেক্টর এবং অন্যজন হলেন কনস্টেবল।

আরও পড়ুন: ইরানে পুলিশি হেফাজতে নারীর মৃত্যু ঘিরে তীব্র বিক্ষোভ

তাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছিলেন একটি গাড়ির মালিক। তাদের অভিযোগ ছিল, সোদপুর বি টি রোডে নাকা চেকিংয়ের সময় এই দু'জন পুলিশকর্মী একটি দুধের গাড়ি আটকে ছিলেন। দুধের গাড়িতে কাগজপত্র ঠিক ছিল না। তা সত্ত্বেও টাকা নিয়ে সেই গাড়ি ছেড়ে দিয়েছিলেন ওই দুই পুলিশকর্মী। দুজনের নাম সুজয় সরকার (সাব ইন্সপেক্টর) এবং তাপস দাস (কনস্টেবল)। ঘটনায় ওই গাড়ির মালিকই বারাকপুর পুলিশ কমিশনারেটে গিয়ে দু'জনের বিরুদ্ধে নালিশ জানান। অভিযোগ পাওয়ার পরেই নড়েচড়ে বসে বারাকপুর পুলিশ কমিশনারেট। ঘটনায় বিভাগীয় তদন্ত শুরু করে প্রাথমিকভাবে গাড়ির মালিকের অভিযোগের সত্যতা খুঁজে পেয়েছে পুলিশ তারপরেই। ওই দুই পুলিশ কর্মীকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

তবে পুলিশের বিরুদ্ধে ঘটনার অভিযোগ প্রথম নয়। প্রায়ই পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। সম্প্রতি এসপি পদ মর্যাদার আইপিএস অফিসার দেবাশিস ধরের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে বারাকপুর থানায় দুর্নীতি দমন আইনে এফআইআর দায়ের করা হয়েছে। নিজের ক্ষমতা ব্যবহার করে তিনি বেআইনিভাবে আর্তিক লাভবান হয়েছিলেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.