বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baruipur Double Murder: বারুইপুরে জোড়া খুন কাণ্ডে নয়া মোড়, গ্রেফতার মূল অভিযুক্তের ভাই

Baruipur Double Murder: বারুইপুরে জোড়া খুন কাণ্ডে নয়া মোড়, গ্রেফতার মূল অভিযুক্তের ভাই

বারুইপুরে জোড়া খুনে গ্রেফতার করল পুলিশ।

হামিদ অস্ত্র কারবারের সঙ্গে জড়িত ছিল। সে পিস্তল বিক্রি করত। এদিকে, হামিদ ধরা না পড়ায় ক্ষুব্ধ গ্রামবাসীরা। তার মধ্যেই অভিযুক্তের মা ও ভাইপো খুনের হুমকি দিচ্ছে মৃতদের পরিবারকে। দু’জনের দেহই এদিন সমাধিস্থ করা হয়। বারুইপুর থানার আইসি সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে পুলিশ বাহিনী গোটা গ্রামে টহল দিয়েছে।

বারুইপুরে জোড়া খুনের ঘটনায় এখনও মূল অভিযুক্ত অধরা। তবে তার ভাইকে এবার গ্রেফতার করল পুলিশ। বারুইপুর থানার অন্তর্গত নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গোড়দাতে জোড়া খুনের ঘটনায় মূল অভিযুক্ত আবদুল হামিদ মণ্ডল ওরফে বলাই। আর তার ভাই আবদুল মজিদ মণ্ডল। এই ভাইকে দীর্ঘ জেরা করার পর গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে আজ, শুক্রবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।

ঠিক কী জানা যাচ্ছে?‌ বারুইপুরের নবগ্রাম পঞ্চায়েতের গৌড়দার মণ্ডলপাড়ায় জোড়া খুনের ঘটনায় মূল অভিযুক্ত আবদুল হামিদ মণ্ডল ওরফে বলাই এখনও অধরা। বারুইপুর থানার পুলিশ তার খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে। মঙ্গলবার মাঝরাতে মণ্ডলপাড়ার পাকাপোল এলাকায় মদ–গাঁজার আসরে গুলিবিদ্ধ হয়ে মারা যান সাজ্জাত মণ্ডল এবং সারফুদ্দিন লস্কর।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, সারফুদ্দিনের কাছে থাকা এক লক্ষ টাকা নিয়ে গা–ঢাকা দিয়েছে হামিদ মণ্ডল। ওইদিন সন্ধ্যায় বারুইপুরের কুমোরহাটে জুয়ার আসরে গিয়ে এক লক্ষ টাকা জিতেছিলেন সারফুদ্দিন। যদিও তাঁর স্ত্রীর দাবি, ওই টাকা গরু কেনার জন্য ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন সারফুদ্দিন। পুলিশ যদিও একটি নথি থেকে জানতে পেরেছে, তিনি ৪০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন ব্যাঙ্ক থেকে। এই গোটা বিষয়টি জানে হামিদের ভাই মজিদ। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

আর কী জানা গিয়েছে?‌ সূত্রের খবর, হামিদ অস্ত্র কারবারের সঙ্গে জড়িত ছিল। সে পিস্তল বিক্রি করত। এদিকে, হামিদ ধরা না পড়ায় ক্ষুব্ধ গ্রামবাসীরা। তার মধ্যেই অভিযুক্তের মা ও ভাইপো খুনের হুমকি দিচ্ছে মৃতদের পরিবারকে। দু’জনের দেহই এদিন সমাধিস্থ করা হয়। বারুইপুর থানার আইসি সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে পুলিশ বাহিনী গোটা গ্রামে টহল দিয়েছে। এদিন পুলিশ অভিযুক্ত হামিদের অর্ধদগ্ধ বাড়ি এবং সংলগ্ন দোকান সিল করে দেয়। আর তার ভাই মজিদকে গ্রেফতার করে।

বাংলার মুখ খবর

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.