বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তোলাবাজির প্রতিবাদে পথ অবরোধে নেমে বারুইপুরে পুলিশের লাঠি খেলেন ব্যবসায়ীরা

তোলাবাজির প্রতিবাদে পথ অবরোধে নেমে বারুইপুরে পুলিশের লাঠি খেলেন ব্যবসায়ীরা

বারুপুরে লাঠি হাতে পুলিশ।

বৃহস্পতিবার বারুইপুর - কুলপি রোড অবরোধ করেন হাটের ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার বিশাল পুলিশ বাহিনী। এক দুষ্কৃতী কে পুলিশ ধরলে ব্যবসায়ীরা তাকে মারার চেষ্টা করে।

তোলাবাজির প্রতিবাদে পথ অবরোধ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারে পুলিশের লাঠির বাড়ি খেতে হল ব্যবসায়ীদের। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে বারুইপুরের সূর্যপুর হাটে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ব্যবসায়ীদের দাবি, তাঁদের অভিযোগ না শুনে উলটে তাঁদেরই মারধর করা হয়েছে।

সূর্যপুর হাটের ব্যবসায়ীদের দাবি, হাটে কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে তোলাবাজি করে। পুলিশের সামনে ব্যবসায়ীদের হুমকি দেয় তারা। পুলিশ তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করে না।

এর প্রতিবাদে বৃহস্পতিবার বারুইপুর - কুলপি রোড অবরোধ করেন হাটের ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার বিশাল পুলিশ বাহিনী। এক দুষ্কৃতী কে পুলিশ ধরলে ব্যবসায়ীরা তাকে মারার চেষ্টা করে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

এলাকার কাপড় ব্যবসায়ী আবদুল্লা পুরকাইত বলেন, আমাদের ব্যবসায়ী সংগঠনের সভা ছিল। পুলিশের অনুরোধে সভা বাতিল লকরি। তার পরেও পুলিশ আমাদের ওপরে লাঠি চালিয়েছে। সেই সভা পুলিশের অনুরোধে বাতিল করা হয়েছে। এই ঘটনার পিছনে ধপধপি ১ ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান ও অঞ্চল সভাপতির যোগ আছে বলে অভিযোগ।

ব্যবসায়ী রবিউল লস্কর বলেন, তাদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয়েছে। আরেক ব্যবসায়ী শাজাহান পুরকাইত জানান, জোর করে তাদের কাছ থেকে তোলা আদায় করা হয়। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 3 ওভার শেষে MI New York-র স্কোর 12/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.