বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাগুইআটি থেকে অপহৃত কিশোরের দেহ পাওয়া গেল বসিরহাট মর্গে

বাগুইআটি থেকে অপহৃত কিশোরের দেহ পাওয়া গেল বসিরহাট মর্গে

প্রতীকি ছবি।

২৪ অগাস্ট বাগুইআটি থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন এক নিখোঁজ কিশোরের বাবা। পেশায় কেন্দ্রীয় সরকারি কর্মচারী ওই ব্যক্তি জানান, তাঁর ছেলের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তিনি। তদন্তে নেমে অভিজিৎ নামে ওই যুবককে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা।

বাগুইআটি থেকে অপহৃত ২ কিশোরের মধ্যে ১ জনের দেহ উদ্ধার হল বসিরহাট পুলিশ মর্গে। এই ঘটনায় এখনো পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত পলাতক।

পুলিশ সূত্রে খবর, অপহৃত ২ কিশোরের বয়স যথাক্রমে অভিষেক নস্কর (১৬) ও অতনু দে (১৭)। তাদের মধ্যে ১ জনকে মোটরসাইকেল কিনে দেওয়ার নামে গাড়ি করে রাজারহাটে নিয়ে যান সত্যেন্দ্র চৌধুরী নামে এক যুবক। সঙ্গে ছিলেন অভিজিৎ বসু নামে আরেক যুবক। একটি মোটরসাইকেল শো রুমে গিয়ে দাম দর নিয়ে বিবাদ হয় তাদের মধ্যে। এর পর ২ কিশোরকে ফের গাড়িতে তুলে বাসন্তী এক্সপ্রেসওয়ের দিকে রওনা দেয় ওই ২ যুবক। এর পর ২ কিশোরকে অপহরণ করেছে বলে বাড়িতে ফোন করে ১ কোটি টাকা মুক্তিপণ দাবি করে। এর পর আর কারও সঙ্গে যোগাযোগ করা যায়নি।

‘যতবার ডাকবে, ততবার আসব’, অভিজিৎ খুন মামলায় CBI জেরা শেষে দাবি পরেশ পালের

২৪ অগাস্ট বাগুইআটি থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন এক নিখোঁজ কিশোরের বাবা। পেশায় কেন্দ্রীয় সরকারি কর্মচারী ওই ব্যক্তি জানান, তাঁর ছেলের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তিনি। তদন্তে নেমে অভিজিৎ নামে ওই যুবককে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। সে জেরায় জানায়, ২ কিশোরকে নিয়ে বাসন্তী এক্সপ্রেসওয়ের দিকে যায় তারা। সেখানে ২ কিশোর বাড়ি ফিরতে চাইলে তাদের গলায় দড়ি জড়িয়ে খুন করে। এর পর রাস্তার পাশে নির্জন জায়গায় তাদের দেহ ফেলে দেয় অপহরণকারীরা।

এর পর খোঁজ করে বাগুইআটি থানার পুলিশ জানতে পারে, নিহত ২ কিশোরের মধ্যে ১ জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। ১২ দিন ধরে বেওয়ারিশ সেই দেহ পড়ে রয়েছে বসিরহাট পুলিশ মর্গে।

এই ঘটনায় আরও ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা রহস্য প্রকাশ্যে আনতে মূল অভিযুক্ত সত্যেন্দ্র খোঁজ করছে। দেহ সনাক্তকরণের প্রক্রিয়া শুরু করেছেন তদন্তকারীরা। অন্য কিশোরের দেহের সন্ধানে বাসন্তী এক্সপ্রেসওয়ের পাশে চলছে তল্লাশি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.