বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bashirhat Honey Trap: যৌনতার ফাঁদ পেতে রাজনৈতিক নেতাদের ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ, ধৃত BJP নেত্রীর মেয়ে

Bashirhat Honey Trap: যৌনতার ফাঁদ পেতে রাজনৈতিক নেতাদের ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ, ধৃত BJP নেত্রীর মেয়ে

প্রতীকী ছবি

শাসক ও বিরোধী দলের একের পর এক নেতা প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিয়োগ করতে থাকেন একের পর এক নেতা। পুলিশকে নানা প্রমাণ পেশ করতে থাকেন তাঁরা। তদন্তে নেমে বৃহস্পতিবার হাড়োয়ার রাখালপল্লির বাড়ি থেকে প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক নেতাদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে দিতেন যৌনতার প্রস্তাব। তাতে রাজি হলে তাঁর বিরুদ্ধে দায়ের করতেন ধর্ষণের অভিযোগ। এবার অভিযোগ তোলার নামে ব্ল্যাকমেল করে চলত টাকা আদায়ের খেলা। এভাবে লক্ষ লক্ষ টাকা আদায়ের অভিযোগে বিজেপি নেত্রীর মেয়েকে গ্রেফতার করল পুলিশ। মেয়ের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন হাড়োয়ার বিজেপি নেত্রী নমিতা রায়।

হাড়োয়ার বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদক নমিতাদেবীর মেয়ে প্রিয়াঙ্কা রায়ের (২৫) বিরুদ্ধে অভিযোগ করেছেন বিজেপিরই এক নেতা। বসিরহাট জেলার বিজেপি নেতা রাজেন্দ্র সাহার দাবি, তাঁর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সখ্যতা পাতান প্রিয়াঙ্কা। এর পর তাঁকে নানা রকম ছবি পাঠাতে থাকেন তিনি। এর পর তাঁকে যৌনতার প্রস্তাব দেন প্রিয়ঙ্কা। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন তরুণী। যার জেরে ২০১৯ সালে গ্রেফতার হন তিনি। 

এর পর শাসক ও বিরোধী দলের একের পর এক নেতা প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিয়োগ করতে থাকেন একের পর এক নেতা। পুলিশকে নানা প্রমাণ পেশ করতে থাকেন তাঁরা। তদন্তে নেমে বৃহস্পতিবার হাড়োয়ার রাখালপল্লির বাড়ি থেকে প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে পুলিশ। জেরায় অভিযুক্ত তরুণী অভিযোগ স্বীকার করেছেন বলে দাবি পুলিশ। তিনি কার কাছ থেকে কত টাকা নিয়েছিলেন তার হিসাব চলছে।

এই ঘটনায় রাজেন্দ্র সাহা বলেন, নিজের দলের নেত্রীর মেয়েই নেতাদের কালিমালিপ্ত করছেন। তাহলে আর বিরোধীদের কী বলব? এদের বিরুদ্ধে পুলিশের কড়া পদক্ষেপ করা উচিত। নারী হওয়ায় সহানুভূতি নিয়ে এরা পুরুষদের করছে। যদিও নমিতা রায়ের দাবি, মেয়েকে ফাঁসানো হয়েছে। ও কারও কাছ থেকে কোনও টাকা নেয়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.