বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অবশেষে গ্রেফতার বসিরহাটের ত্রাস, কে এই সিরাজুল মণ্ডল?‌ জানুন
কুখ্যাত দুষ্কৃতী সিরাজুল মণ্ডল গ্রেফতার।

অবশেষে গ্রেফতার বসিরহাটের ত্রাস, কে এই সিরাজুল মণ্ডল?‌ জানুন

  • সিরাজুলকে গ্রেফতার করতেই সে হকচকিয়ে যায়। বসিরহাট থানার পুলিশ ধৃত দুষ্কৃতী সিরাজুল মণ্ডলের কাছ থেকে একটি গুলি ভর্তি লোডেড রিভলবার এবং একটি মোটরবাইক উদ্ধার করেছে। আজ এই কুখ্যাও দুষ্কৃতী সিরাজুলকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

খুন করে বেড়াত বসিরহাটের ত্রাস দুষ্কৃতী সিরাজুল মণ্ডল। পুলিশ তার নাগাল পাচ্ছিল না। অবশে্যে এই ত্রাসকে গ্রেফতার করল পুলিশ। বসিরহাট এলাকায় দাপিয়ে বেড়ানো কুখ্যাত দুষ্কৃতী সিরাজুল মণ্ডল এখন পুলিশের জিম্মায়। আগ্নেয়াস্ত্র–সহ তারে গ্রেফতার করল বসিরহাট থানার পুলিশ। সোমবার মাঝরাতে এই ত্রাসকে গ্রেফতার করা হয়।

কে এই সিরাজুল মণ্ডল?‌ স্থানীয় সূত্রে খবর, হাসনাবাদের চালতা বেড়িয়ায় বাড়ি এই কুখ্যাত দুষ্কৃতী সিরাজুল মণ্ডলের। একের পর এক খুন, তোলাবাজির সঙ্গে জড়িত সে। বারবার এলাকায় সন্ত্রাস করে গা–ঢাকা দিয়ে থাকত। নাগাল পাওয়া যেত না এই দুষ্কৃতীর। পুলিশের পাতা ফাঁদ কেটেও বেরিয়ে যেত সে। বসিরহাট মহকুমার বিভিন্ন এলাকা সিরাজুলের নামে ভয়ে কাঁপত।

কিভাবে গ্রেফতার হল সিরাজুল?‌ পুলিশ সূত্রে খবর, বসিরহাটের বাগআটি এলাকা থেকে গ্রেফতার করা হয় সিরাজুল মণ্ডলকে। সিরাজুল এলাকায় আবার অপারেশন করতে এসেছে বলে গোপন সূত্রে খবর মেলে। সেই খবরের উপর ভিত্তি করে মাঝরাতে বাগআটি এলাকায় ঘাপটি মেরে বসে থাকে বসিরহাট থানার পুলিশ। সিরাজুল মণ্ডল মোটরবাইকে করে এলাকায় ঢুকতেই চারদিক দিয়ে ঘিরে ফেলা হয়।

কী মিলল বসিরহাটের ত্রাসের কাছ থেকে?‌ জানা গিয়েছে, সিরাজুলকে গ্রেফতার করতেই সে হকচকিয়ে যায়। বসিরহাট থানার পুলিশ ধৃত দুষ্কৃতী সিরাজুল মণ্ডলের কাছ থেকে একটি গুলি ভর্তি লোডেড রিভলবার এবং একটি মোটরবাইক উদ্ধার করেছে। আজ এই কুখ্যাও দুষ্কৃতী সিরাজুলকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

বন্ধ করুন