বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বহরমপুর: গ্রামের কাকুর ট্রাক্টরেই ফালাফালা হয়ে গেল কিশোর, জমিতে পড়ে নিথর দেহ
ট্রাক্টরের ফলায় পড়ে মৃত্যু কিশোরের। প্রতীকী ছবি( AFP) (AFP)

বহরমপুর: গ্রামের কাকুর ট্রাক্টরেই ফালাফালা হয়ে গেল কিশোর, জমিতে পড়ে নিথর দেহ

  • দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রামের কিশোরের এই ভয়াবহ পরিণতি কিছুতেই মানতে পারছেন না স্থানীয় বাসিন্দার। আর একটু সতর্ক হলে হয়তো এই পরিস্থিতি তৈরি হত না। গ্রামের প্রাণচঞ্চল কিশোরের এভাবে অকালে চলে যাওয়ার জেরে স্থানীয় বাসিন্দারাও দুঃখে ভেঙে পড়েছেন।

একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। মাঠে ট্রাক্টর নিয়ে চষছিলেন এক ব্যক্তি। আর সেই জমিতেই ছুটোছুটি করছিল এক কিশোর। এরপর ট্রাক্টরেও উঠেছিল সে। আচমকাই চলন্ত ট্রাক্টরের ফলার উপর পড়ে যায় সে। আর তারপরেই ভয়াবহ পরিণতি। ট্রাক্টরের ফলায় একেবারে ক্ষতিবিক্ষত হয়ে যায় ওই কিশোর। পরে মৃত্যুও হয় তার। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বহরমপুরের হাতিনগরের হিকামপুর গ্রামের ঘটনা।

মৃতের নাম শহিদুল মোল্লা। কাছাকাছি এলাকায় তার বাড়ি। কিন্তু কীভাবে হল এই ঘটনা? স্থানীয় সূত্রে খবর, শহিদুল এদিন জমিতেই খেলা করছিল। এরপর ট্রাক্টর দেখতে পেয়ে সে ওই ট্রাক্টরের উপর চেপে বসে। সেই ট্রাক্টরে চেপেই সে মাঠে ঘুরছিল। কিন্তু আচমকাই বিপত্তি।

বাসিন্দাদের ধারণা সম্ভবত ওই কিশোর কোনওভাবে সকলের চোখ এড়িয়ে ট্রাক্টরের ফলায় পড়ে গিয়েছিল। আর তারপরেই ভয়াবহ পরিণতি।

বাসিন্দারা এসে দেখেন রক্ত পড়ে রয়েছে জমিতে। ঘটনার পরে পুলিশও এসেছিল ঘটনাস্থলে। ট্রাক্টরটিকে আটক করেছে পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। তবে রাত পর্যন্ত এনিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি। 

এদিকে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রামের কিশোরের এই ভয়াবহ পরিণতি কিছুতেই মানতে পারছেন না স্থানীয় বাসিন্দার। আর একটু সতর্ক হলে হয়তো এই পরিস্থিতি তৈরি হত না। গ্রামের প্রাণচঞ্চল কিশোরের এভাবে অকালে চলে যাওয়ার জেরে স্থানীয় বাসিন্দারাও দুঃখে ভেঙে পড়েছেন।

 

বন্ধ করুন