বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Belgharia Gold Recovered: বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে এক গাড়ি থেকে উদ্ধার হল ৫৫ কোটির সোনা, চলছে তদন্ত
সোনার বিস্কুটের প্রতীকী ছবি

Belgharia Gold Recovered: বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে এক গাড়ি থেকে উদ্ধার হল ৫৫ কোটির সোনা, চলছে তদন্ত

  • গাড়িতে থাকা চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক অনুমান, বেআইনি ভাবে সেই সোনা নিয়ে যাওয়া হচ্ছিল।

বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে এক গাড়ি থেকে উদ্ধার হল ১১ কেজি সোনা। গাড়িতে থাকা চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক অনুমান, বেআইনি ভাবে সেই সোনা নিয়ে যাওয়া হচ্ছিল। জানা গিয়েছে, ভোর চারটে নাগাদ একটি গাড়ি দাঁড়িয়েছিল বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে। পুলিশের সন্দেহ হওয়ায় তল্লাশি চালানো হয়। তখনই উদ্ধার হয় ১১ কেজি সোনা।

এই সোনা কোথা থেকে আসছিল এবং কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, গাড়িতে করে বিপুল পরিমাণ সোনা নিয়ে যাওয়া হতে পারে, সেই খবর আগের থেকেই ছিল পুলিশের কাছে। এই আবহে বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে টহল দিচ্ছিল পুলিশ। সেই সময় রাস্তার ধারে একটি গাড়িকে সন্দেহজনকভাবে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ।

পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে, বিটি রোড দিয়ে মারুতি গাড়িটি মেদিনীপুরের রাস্তা ধরত বলে জানা গিয়েছে। গাড়িটির নম্বর প্লেট পশ্চিমবঙ্গেরই। গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়িতে থাকা চারজনের থেকে বেশ কয়েকটি মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে। সেই মোবাইল খতিয়ে দেখা হচ্ছে প্রমাণের সূত্রের জন্য।

বিস্তারিত আসছে….

বন্ধ করুন