বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি

মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি

ভরদুপুরে গুলি চলল বেলঘরিয়ার রথতলা মোড়ে। (HT_PRINT)

ব্যবসায়ীর গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে তদন্তের স্বার্থে। আগরপাড়ার বাসিন্দা ওই ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ির শোরুম রয়েছে। ওই ব্যবসায়ীর অভিযোগ, বেশ কদিন ধরে তাঁর কাছ থেকে কিছু টাকা চাইছিল তোলাবাজরা। সেই টাকা দিতে অস্বীকার করেন তিনি। সেই আক্রোশেই গুলি চলেছে বলে দাবি ব্যবসায়ীর। তবে সবটা খতিয়ে দেখছে পুলিশ।

আজ, শনিবার ভরদুপুরে গুলি চলল বেলঘরিয়ার রথতলা মোড়ে। এক ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা টানা আট রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে। কারণ আট রাউন্ড গুলি চলার ফলে তার শব্দে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। কপাল জোরে রক্ষা পেয়েছেন ব্যবসায়ী। কে বা কারা এই গুলি চালাল সেটা এখনও স্পষ্ট নয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। বেলঘরিয়া কলকাতা থেকে খুব দূরে নয়। প্রায় ৩০ কিমি দূরত্ব। সেখানে এমন ঘটনা ভরদুপুরে শুটআউটের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

এদিকে আজ শনিবার দুপুর ২টো নাগাদ বেলঘরিয়া থানার অদূরে রথতলা মোড়ের কাছে গাড়ি চড়ে যাচ্ছিলেন ব্যবসায়ী অজয় মণ্ডল। তখন মোটরবাইকে চড়ে তিন যুবক সেখানে আসে। আর বিলাসবহুল গাড়ি লক্ষ্য করে পরপর আট রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। ব্যবসায়ী গাড়ি দাঁড় করিয়ে দিলে চোখের নিমেষে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলঘরিয়া থানার বিশাল পুলিশবাহিনী। ব্যবসায়ীর গাড়িতে একাধিক গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, ওই দুষ্কৃতীরা প্রায় আট রাউন্ড গুলি চালিয়েছে। ভরদুপুরে এই এলাকা সরগরম থাকে। তার মধ্যেই এমন হামলায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকার মানুষ। কেন এই হামলা হল?‌ সেটা এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন:‌ ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, বুথ কর্মীদের অনুষ্ঠানে শতাব্দীর হুঁশিয়ারি

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, খড়দা থেকে ডানলপ হয়ে কলকাতায় যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। তাঁর দামি গাড়ি হঠাৎ ঘিরে ফেলে ওই দুষ্কৃতীরা গুলি চালাতে থাকে। গুলির ক্ষত হয়েছে গাড়ির একাধিক জায়গায়। তবে গতি বাড়িয়ে কোনও মতে বড় বিপর্যয় এড়ান ওই ব্যবসায়ী। কিছুদূর গিয়ে থামিয়ে দেন গাড়ি। তখন মোটরবাইক নিয়ে আসা ওই দুষ্কৃতীরাও এলাকা ছেড়ে পালায়। তদন্তে নেমে দুষ্কৃতীদের চিহ্নিত করতে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কেন এমন হামলা হল?‌ সেটা এখনও স্পষ্ট নয়। ওই ব্যবসায়ীর সঙ্গে কথা চলছে। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

এছাড়া ব্যবসায়ীর ওই গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে তদন্তের স্বার্থে। আগরপাড়ার বাসিন্দা ওই ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ির শোরুম রয়েছে। ওই ব্যবসায়ীর অভিযোগ, বেশ কদিন ধরে তাঁর কাছ থেকে কিছু টাকা চাইছিল তোলাবাজরা। সেই টাকা দিতে অস্বীকার করেন তিনি। সেই আক্রোশেই গুলি চলেছে বলে দাবি ব্যবসায়ীর। তবে সবটা খতিয়ে দেখছে পুলিশ। মালদা, বসিরহাট এবং মির্জা গালিব স্ট্রিটে সদ্য গুলি চলার ঘটনা ঘটেছে। তার রেশ কাটতে না কাটতেই এবার ভরদুপুরে গুলি চলল বেলঘরিয়ায়।

বাংলার মুখ খবর

Latest News

গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.