বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন মা, গলার নলি কাটল প্রেমিক, নিজেও রক্তাক্ত

মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন মা, গলার নলি কাটল প্রেমিক, নিজেও রক্তাক্ত

ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা

পুলিশ সূত্রে খবর, অনেকক্ষণ ধরেই তনুশ্রীকে অনুসরণ করছিলেন নবকুমার। এরপর রাত ৯টা নাগাদ তার উপর ঝাঁপিয়ে পড়ে সে। তবে কাছেই পুলিশ ছিল। দ্রুত এব্যাপারে তৎপর হয় পুলিশ। ঘটনার আকষ্মিকতায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। জখম মহিলার মেয়ের দাবি, মাকে ওই লোকটা ছুরি চালিয়ে দিল। গলা, বুক, আঙুল সব কেটে গিয়েছে।

ভয়াবহ ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবারে। ধারালো অস্ত্র দিয়ে এক মহিলার গলার নলি কেটে খুনের চেষ্টার অভিযোগ মহিলার প্রেমিকের বিরুদ্ধে। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

স্থানীয় সূত্রে খবর, অষ্টমীর সন্ধ্যাতেই এই ঘটনাটি হয়েছে। মেয়ের সামনেই এই ভয়াবহ ঘটনা। ওই মহিলা অষ্টমীর সন্ধ্যায় মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। ঠাকুর দেখে বেরিয়ে তাঁরা একটু ফাঁকা জায়গায় জিরিয়ে নিচ্ছিলেন। সেদিকটা ভিড়টা তুলনায় কিছুটা কম। আচমকা কেউ যেন পেছন থেকে গলাটা ধরে। এরপর ধারালো ছুরি দিয়ে গলার নলি কেটে নেওয়ার চেষ্টা করে। আহত মহিলার নাম তনুশ্রী হালদার। তাঁর বাড়ি কাকদ্বীপে। অন্য়দিকে ৫০ বছর বয়সী ওই অভিযুক্তের নাম নবকুমার মণ্ডল। তিনি রায়দিঘির নারায়ণতলার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, কলকাতায় পরিচারিকার কাজ করার সময় গাড়ি চালক নবকুমারের সঙ্গে আলাপ হয়েছিল তনুশ্রীর। পরে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। কিছুদিন নবকুমারের সঙ্গেই থাকতেন তিনি। পরে ফের স্বামী, সন্তানের কাছে ফিরে আসেন। এদিকে তনুশ্রীকে নিজের কাছে ফেরাতে মরিয়া হয়ে ওঠেন নবকুমার। আর তার পরিণতিতেই এই ভয়াবহ কাণ্ড।

তবে লোকজন তাকে তাড়া করলে তিনি নিজেও গলার নলি কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। দুজনকেই উদ্ধার করে ডায়মন্ডহারবারা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অনেকক্ষণ ধরেই তনুশ্রীকে অনুসরণ করছিলেন নবকুমার। এরপর রাত ৯টা নাগাদ তার উপর ঝাঁপিয়ে পড়ে সে। তবে কাছেই পুলিশ ছিল। দ্রুত এব্যাপারে তৎপর হয় পুলিশ। ঘটনার আকষ্মিকতায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে।

জখম মহিলার মেয়ের দাবি, মাকে ওই লোকটা ছুরি চালিয়ে দিল। গলা, বুক, আঙুল সব কেটে গিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.