বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঠে বসে কৃষকদের সঙ্গে মধ্যাহ্নভোজ করবেন নড্ডা, জনসংযোগের বিকল্প ভাবনা বিজেপির
শনিবার সন্ধ্যায় বর্ধমানে সাংবাদিক বৈঠকে জেপি নড্ডা।  (PTI)
শনিবার সন্ধ্যায় বর্ধমানে সাংবাদিক বৈঠকে জেপি নড্ডা।  (PTI)

মাঠে বসে কৃষকদের সঙ্গে মধ্যাহ্নভোজ করবেন নড্ডা, জনসংযোগের বিকল্প ভাবনা বিজেপির

  • ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।

বাড়ি বাড়ি গিয়ে খাওয়ার যে ধুম পড়েছিল বিজেপি নেতাদের এবার তাতে ছেদ পড়ল। এই নিয়ে দেখা গিয়েছিল যাঁর বাড়িতেই বিজেপি নেতারা খেতে যান তাঁরাই তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তাই বিকল্প পথ ধরলেন পদ্ম শিবিরের নেতারা। ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। শুক্রবার রাতে কলকাতায় পৌঁছবেন তিনি। শনিবার দিনভর ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর।

নির্ধারিত সময়সূচি অনুযায়ী, শুক্রবার রাত ৮টা ৪০ মিনিট নাগাদ দমদম বিমানবন্দরে তাঁর পৌঁছনোর কথা। রাতে হোটেল ওয়েস্টিনে থাকবেন। শনিবার সকাল ৯টা ১০ নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন নড্ডা। রওনা দেবেন মালদহের উদ্দেশ্যে। এরপর ১১টা নাগাদ মালদহের সেন্ট্রাল ইনস্টিটিউট ফর সাবট্রপিক্যাল হর্টিকালচারে যাওয়ার কথা তাঁর। মিনিট ২০ সেখানে থাকবেন। সাড়ে ১১টা নাগাদ যাবেন সাহাপুর গ্রামে।

জানা গিয়েছে, স্থানীয় কৃষকদের সঙ্গে কথাবার্তার পর কৃষক সুরক্ষা সহভোজে যোগ দেবেন। এবার আর কারও বাড়ি নয়। কৃষকদের সঙ্গে গ্রামের মাঠে বসে খিচুড়ি খাবেন নড্ডা। বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে জনসংযোগের জন্যই এই ধরনের কর্মসূচি রয়েছে বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। আসলে বিজেপি নেতারা যে বাড়িতে যান সেই বাড়িটিই তৃণমূল কংগ্রেসের দখলে চলে যায়। এবার যাতে তা না হয় তাই এই বিকল্প ভাবনা বলে সূত্রের খবর।

দুপুর সাড়ে ১২টা নাগাদ ফোয়ারা মোড় থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি পর্যন্ত ৭৫০ মিটারের মতো রাস্তায় রোড–শো করবেন। রোড–শো শেষে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করবেন নড্ডা। বেলা ১টা ৫০ নাগাদ মালদহ বিমানবন্দরে পৌঁছবেন। নবদ্বীপের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে চটির মাঠে রথযাত্রার সূচনা করবেন তিনি। আর ৪টে ৪৫ মিনিট নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দেবেন। সন্ধ্যে ৬টা নাগাদ সাংবাদিকদের মুখোমুখি হবেন নড্ডা।

বন্ধ করুন