বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দ্বিতীয় ডোজের জন্য ‘প্রত্যাখান’, বেসরকারি হাসপাতালকে করোনা টিকা দেবে রাজ্য

দ্বিতীয় ডোজের জন্য ‘প্রত্যাখান’, বেসরকারি হাসপাতালকে করোনা টিকা দেবে রাজ্য

দ্বিতীয় ডোজের জন্য ‘প্রত্যাখান’, বেসরকারি হাসপাতালকে টিকা দেবে রাজ্য। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজের জন্য ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল একাধিক হাসপাতালের বিরুদ্ধে।

প্রথম ডোজ নেওয়া হয়ে গিয়েছে। কিন্তু করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজের জন্য ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠছিল একাধিক হাসপাতালের বিরুদ্ধে। সেই ঘটনায় এবার আসরে নামল রাজ্য সরকার। আশ্বাস দেওয়া হল, দ্বিতীয় ডোজের জন্য যে পরিমাণ টিকা লাগবে, তা বেসরকারি হাসপাতালগুলিকে দেবে নবান্ন।

গোড়ার দিকে টিকা নেওয়া নিয়ে গড়িমসি থাকলেও সম্প্রতি ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের জেরে টিকার ব্যাপক চাহিদা বেড়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তের হাসপাতালের সামনে লম্বা লাইন পড়ছে। সেই পরিস্থিতিতে অভিযোগ উঠছে, দ্বিতীয় ডোজ নিতে গিয়েও অনেকেই বেসরকারি হাসপাতালগুলির প্রত্যাখানের মুখে পড়ছেন। সেই তার জেরে স্বভাবতই উদ্বেগ তৈরি হয়েছে। যদিও তাঁদের আশ্বস্ত করেছে রাজ্য সরকার।

বুধবার নবান্নের তরফে জানানো হয়েছে, প্রথম ডোজ পাওয়ার বিভিন্ন বেসরকারি হাসপাতালে দ্বিতীয় ডোজ নেওয়ার অপেক্ষায় আছেন এক লাখের মতো মানুষ। তা নিয়ে বেসরকারি হাসপাতালের প্রতিনিধিদের সঙ্গে কথা বলা হয়েছে। সেই আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত হয়েছে যে যাঁরা দ্বিতীয় ডোজের টিকা পাবেন, তাঁদের জন্য বেসরকারি হাসপাতালগুলিতে পর্যাপ্ত টিকা দেবে রাজ্য।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.