পথ অবরোধে সামিল হয়েছেন আনারুল হকের সমর্থকরা। শুক্রবার সামসেরগঞ্জে। নিজস্ব চিত্র
পথ অবরোধে সামিল হয়েছেন আনারুল হকের সমর্থকরা। শুক্রবার সামসেরগঞ্জে। নিজস্ব চিত্র

TMC জেলাপরিষদ কর্মাধ্যক্ষের ২ ছেলেকে অপহরণের চেষ্টার অভিযোগ দলেরই MLA-র বিরুদ্ধে

  • ২ কিশোর চিৎকার শুরু করলে অপহরণকারীদের পরিকল্পনা ভেস্তে যায়। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ শুরু করেন আনারুল সাহেবের সমর্থকরা।

মুর্শিদাবাদের ধূলিয়ানে তৃণমূল নেতার ছেলেদের অপহরণের চেষ্টার অভিযোগ দলেরই বিধায়কের বিরুদ্ধে। এই অভিযোগ জানিয়ে পুলিশে FIR দায়ের করেছেন আনারুল হক নামে ওই তৃণমূল নেতা। তিনি মুর্শিদাবাদ জেলা পরিষদের পরিবেশ ও স্বাস্থ্য কর্মাধ্যক্ষ। অভিযুক্ত আমিরুল ইসলাম সামসেরগঞ্জের তৃণমূলি বিধায়ক।

আনারুল সাহেবের অভিযোগ, শুক্রবার সকালে তাঁর এক অনুগামীর মোটর সাইকেকে স্কুলে যাচ্ছিল তার ২ ছেলে। ধূলিয়ানের ডাকবাংলো মোড়ের কাছে পথে তাঁদের আটকায় ছয় দুষ্কৃতী। অভিযোগ, আনারুল হকের ১১ ও ১৪ বছর বয়সী ২ ছেলেকে টেনে গাড়িতে তোলার চেষ্টা করে তারা। সঙ্গে চেঁচাতে থাকে ১০ লক্ষ টাকা দিয়ে মুক্ত করাতে হবে তাদের। এরই মধ্যে ২ কিশোর চিৎকার শুরু করলে অপহরণকারীদের পরিকল্পনা ভেস্তে যায়। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ শুরু করেন আনারুল সাহেবের সমর্থকরা।

এই ঘটনায় রফিকুল, নওয়াজ, লতিফ, সইদুল-সহ ৬ জনের বিরুদ্ধে সামসেরগঞ্জ অভিযোগ দায়ের করেছেন আনারুল সাহেব। অভিযোগ অস্বীকার করেছেন, মুর্শিদাবাদ যুব তৃণমূল সভাপতি আমিরুল ইসলাম। সামসেরগঞ্জ থানার ওসি জানিয়েছেন, অভিযোগ পেয়েছি, খতিয়ে দেখছি।


বন্ধ করুন