বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Berhampore Murder Case সুতপার বিষয়ে ঘণ্টার পর ঘণ্টা কথা, অনুশোচনায় জেলে কেঁদে ফেলছে সুশান্ত

Berhampore Murder Case সুতপার বিষয়ে ঘণ্টার পর ঘণ্টা কথা, অনুশোচনায় জেলে কেঁদে ফেলছে সুশান্ত

সুশান্ত ও সুতপা

জেল সূত্রের খবর, এখন মাঝেমধ্যেই সহবন্দি দের সঙ্গে নিজের ব্যক্তিগত অনুভূতি ভাগ করে নিচ্ছে সুশান্ত। শুধু তাই নয়, মাঝেমধ্যেই তার প্রেমিকা সুতপা চৌধুরীর প্রসঙ্গ তুলে সহবন্দিদের সঙ্গে গল্প করছে এবং অনুশোচনায় কেঁদে ফেলছে। 

গত ২ মে ভরসন্ধ্যায় বহরমপুরের গোরাবাজারে খুন হয়েছিলেন কলেজ ছাত্রী সুতপা চৌধুরী। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ সুশান্তকে গ্রেফতার করেছিল। তারপর থেকেই জেলে রয়েছে সুশান্ত। 

সূত্রের খবর, প্রথমদিকে জেলের ভিতরে সহবন্দীদের সঙ্গে কথা না বললেও এখন সেই মৌনতা কাটিয়ে কথা বলছে সুশান্ত। মাঝেমধ্যেই সে সুতপাকে নিয়ে গল্প করছে। আর তার এই আচরণ বদল চিন্তা বাড়াচ্ছে কারারক্ষীদের।

সূত্রের খবর, এখন মাঝেমধ্যেই সহবন্দীদের সঙ্গে নিজের ব্যক্তিগত অনুভূতি ভাগ করে নিচ্ছে সুশান্ত। শুধু তাই নয়, মাঝেমধ্যেই ‘প্রেমিকা’ সুতপা চৌধুরীর প্রসঙ্গ তুলে সহবন্দীদের সঙ্গে গল্প করছে এবং অনুশোচনায় কেঁদে ফেলছে। বর্তমানে জেলে সুশান্তকে ২৪ ঘন্টা নজরদারির মধ্যে রাখা হচ্ছে। তবে সুশান্তর আচরণে অশনিসংকেত দেখছেন কারারক্ষীরা। 

তাঁদের মতে, এখন নিজের ভুল বুঝতে পেরে হয়তো কান্নায় ভেঙে পড়েছে সুশান্ত। কারারক্ষীদের কথায়, রাগের মাথায় সুশান্ত যে কাণ্ড ঘটিয়েছিল সেটা যে ভুল ছিল. এখন তা হয়তো সে বুঝতে পারছে। প্রসঙ্গত, জেলে থাকার প্রথমদিকে সুশান্ত সহবন্দিদের সঙ্গে খুব বেশি কথা বলত না। জেলের মধ্যে চুপচাপ পড়ে থাকত। খাওয়া-দাওয়া, ঘুম প্রায় বন্ধ করে দিয়েছিল।

জেল সূত্রের খবর, নিজের পরিবারের লোকেদের সঙ্গে দেখা করতে চাইছে না সুশান্ত। এমনকী তার বাবার পাঠানো আইনজীবীর সঙ্গেও কথা বলতে চাইনি সে। তার হয়ে অবশ্য লিগ্যাল এড সার্ভিসের পক্ষ থেকে একজন আইনজীবী সওয়াল করেছেন। তবে সেই মামলা কতদূর গড়াল, সে বিষয়ে কোনও হেলদোল নেই সুশান্তর। তবে বন্দির যেভাবে আচরণ বদল হয়েছে, তা নিয়ে বাড়তি সতর্কতার প্রয়োজন বলে মনে করছেন মনোরোগ বিশেষজ্ঞরা। তাঁদের মতে, অনুশোচনা থেকে আত্মহত্যার প্রবণতা বেড়ে যায়।

বাংলার মুখ খবর

Latest News

পুলিশি হানায় উদ্ধার হল প্রচুর ATM কার্ড, পিছনে কারা? কী ছিল উদ্দেশ? তদন্তে পুলিশ Video: 'খুব গরম'!ভাষণের মাঝে মঞ্চে বোতল থেকে মাথায় জল ঢেলে নিলেন রাহুল জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.